রংপুরে বাসচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৪

জেলা প্রতিনিধি:

রংপুর নগরীতে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় ব্যাটারিচালিত একটি অটোরিকশাচালকসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে নগরীর রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে একজনের নাম অনীল চন্দ্র (৪৫) বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন ঘটনাস্থলে থাকা রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার পরিদর্শক (এসআই) বাবুল মিয়া।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটের বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস ওই এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজন মারা যান।

তিনি আরও বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছেন।

ঘটনাস্থলে থাকা রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার পরিদর্শক (এসআই) বাবুল মিয়া জানান, দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করেন। আহতদের হাসপাতালে পাঠান। যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর চালক ও সহকারী পালিয়ে যান। তাদের ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধবঞ্চিত জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে নামতে হবে: ফখরুল ইসলাম আলমগীর
পরবর্তী নিবন্ধশাবিপ্রবি ভিসির বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন