যুক্তরাষ্ট্রে শিকাগোতে ট্রেনের ভেতর ঘুমন্ত অবস্থায় ৪ জনকে গুলি করে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রে শিকাগোতে ট্রেনের ভেতরে ঘুমন্ত অবস্থায় ৪ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। তারা সবাই ছিলেন ট্রেনের যাত্রী। এ ঘটনায় সন্দেহভাজন একজন কে হেফাজতে নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সিএনএন এর এক প্রতিবেদনে এ তথ্য প্রকাশিত হয়।

প্রতিবেদনে বলা হয়, সোমবার সকালে শিকাগোর ফরেস্ট পার্কে একটি সাবওয়ে ট্রেনে ঘুমন্ত অবস্থায় ৪ জনকে গুলি করে হত্যা করা হয়েছে।

ফরেস্ট পার্ক পুলিশের উপ-প্রধান ক্রিস্টোফার চিন বলেছেন, ঘটনাস্থলে তিনজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। অপরজন কে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। তবে এখনো পর্যন্ত নিহতদের পরিচয় শনাক্ত করা যায় নি।

বিজ্ঞাপন

ভুক্তভোগীরা গৃহহীন হতে পারে বলেও চিন সিএনএনকে বলেছেন। তিনি বলেন, আমরা নিশ্চিতভাবে জানি না তাদের সামাজিক অবস্থান কী। ভিডিওগুলো দেখে বোঝা যাচ্ছে, তারা ট্রেনে ঘুমাচ্ছিলেন।

এদিকে গুলির এই ঘটনায় সন্দেহভাজন একজনকে হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ এই হামলা ও হত্যাকাণ্ডকে একটি বিচ্ছিন্ন ঘটনা এবং উদ্দেশ্যহীন আক্রমণ বলে মনে করছে।

এ ঘটনার পর ফরেস্ট পার্ক এবং অস্টিনের মধ্যে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। ক্রিস্টোফার চিন বলেছেন, ফরেস্ট পার্ক পুলিশ, শিকাগো পুলিশ এবং সিটিএ এই তিনটি সংস্থা সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত এবং ধরার জন্য একসাথে কাজ করেছে।

পূর্ববর্তী নিবন্ধজাহ্নবীর ভাইরাল ব্যাগের মূল্যে ৩৬ লাখ টাকা
পরবর্তী নিবন্ধঅতিরিক্ত পুলিশ সুপার কাফীকে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ চলছে