যুক্তরাষ্ট্রে পাবলিক লাইব্রেরিতে গোলাগুলিতে নিহত ২

পপুলার২৪নিউজ ডেস্ক:
যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো অঙ্গরাজ্যে একটি পাবলিক লাইব্রেরিতে ঢুকে একজন তরুণ এলোপাতাড়ি গুলি ছুড়েছে। এতে দুজন নারী নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সময় সোমবার দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় রাজ্যটির ছোট শহর ক্লোভিসে এ ঘটনা ঘটে বলে স্থানীয় কর্মকর্তাদের বরাতে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

অভিযুক্ত তরুণ বিকাল চারটার দিকে ‘ক্লোভিস কার্টার’ নামের পাবলিক লাইব্রেরিতে গুলিবর্ষণ শুরু করে। পরে পুলিশ এসে লাইব্রেরি ভবন ঘিরে ফেলে তাকে গ্রেফতার করে।

হামলায় হতাহতদের নাম ও বয়সের কথা প্রকাশ করেনি কর্তৃপক্ষ।

পুলিশ প্রধান ডগলাস ফোর্ড অভিযুক্ত সন্দেহভাজনকে নিয়ে এক সংবাদ সম্মেলনে আসেন। এতে গুলিবর্ষণকারীর নাম ও পরিচয় প্রকাশ না করলেও এ পুলিশ কর্মকর্তা জানান, তারা ঘটনাস্থলে যাওয়ার পর তিনি নিজ থেকেই আত্মসমর্পণ করেছেন।

এদিকে সংবাদ সম্মেলনে হতাহতদের বিষয়েও বিস্তারিত কিছু জানাননি ফোর্ড। তবে তিনি বলেন, যে দুজন মারা গেছেন তারা নারী। এছাড়া আহত চারজনের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ রয়েছে।

লাইব্রেরিটির প্যাট্রন ভ্যানেসা অ্যাগুই জানান, ঘটনার সময় তিনি এবং তার ছেলে লাইব্রেরিতে ছিলেন। এ সময় একজন মানুষ এসে শূন্যে গুলি ছুড়তে শুরু করে।

সবকিছু খুব দ্রুত ঘটে জানিয়ে তিনি বলেন, আমরা দ্রুত লাইব্রেরি থেকে বেরিয়ে আসি, এখনো সেখানে আমার পার্স পড়ে আছে।

পূর্ববর্তী নিবন্ধঅজিদের ২৬৫ রানের টার্গেট দিল টাইগাররা
পরবর্তী নিবন্ধছাতকে বাঁশের খুঁটিতে ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সঞ্চালন লাইন