যুক্তফ্রন্টকে ক্ষমতায় আনা মানে দেশকে পিছনের দিকে ঠেলে নিয়ে যাওয়া: ফারুক খান

মেহের মামুন,মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান এমপি বলেন আওয়ামীলীগ সরকার কমিউনিটি ক্লিনিক নির্মাণ করলো আর বিএনপি জামাত জোট ক্ষমতায় এসে সেগুলোকো বন্ধ করে গরুর খোয়াড় বানালো, আমারা দিয়ে গেলাম পাঁচ হাজার মেগাওয়াট বিদ্যুৎ বিএনপি সেই বিদ্যুৎ কমিয়ে তিন হাজার মেগাওয়াট বানালো, বেগম জিয়া অর্থাৎ বিএনপি জামাত আর বর্তমানের যুক্তফ্রন্ট বানিয়ে উনারা ক্ষমতায় আসার চেষ্টা করছেন। তাদের ক্ষমতায় আনা মানে দেশকে পিছনের দিকে ঠেলে নিয়ে যাওয়া। জঙ্গিবাদ, বাংলা ভাই, শায়েখ আব্দুর রহমান, এক সাথে পাঁচ হাজার জায়গায় বোমা হামলা , এই হলো বিএনপি জামাত , দুর্নীতিতে বাংলাদেশ চ্যাম্পিয়ন পর পর তিনবার চ্যম্পিয়ান হয়েছে দুই হাজার এক, দুই আর তিন সালে, অর্থাৎ সামনের দিকে না এগিয়ে পিছের দিকে ঠেলে নেয়া, বাংলাদেশের মানুষ এসব আর হতে দেবে না, অতীতে আমরা শিখেছি, এই ভুল বাংলাদেশের মানুষ আর করবে না। দশ বছরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে , সামনে আমরা আরো এগিয়ে নিয়ে যাবো।
মুকসুদপুর উপজেলার নতুন সম্প্রসারিত প্রশাসনিক ভবনে প্রশাসনিক কর্মকান্ড অত্যন্ত সুন্দর ও সুষ্ঠভাবে সম্পূর্ণ হবে। প্রায় পাঁচ কোটি টাকা ব্যয়ে নির্মিত উপজেলা পরিষদের নতুন সম্প্রসারিত ভবনে আধুনিক মনোমুগ্ধকর, সুন্দর পরিবেশে একই যায়গা যাবতীয় প্রশাসনিক কর্মকান্ড পরিচালিত হবে। উপজেলা পরিষদের কোন কাজের জন্য আর একাধিক ভবনে যেতে হবো না।
রবিবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুরে উপজেলা সম্প্রসারিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।
এসময় তিনি আরো বলেন আপনারা জানেন আমাদের এলাকার উন্নয়নের সাথে সাথে ঐতিহ্যকে সংরক্ষন করা হবে। আমাদের পুরাতন মুকসুদপুরের কাচারি বাড়ি একটি ঐতিহ্য বাহী কাচারী বাড়ি, প্রতœত্ত বিভাগের লোকেরা তাকে খনন কার্য আর মেরামত করে উন্নত করবে, সেখানে একটি অত্যাধুনিক পাঠাগার বানানো হবে। বনগ্রাম ভুইয়া বাড়ি, মহারাজপুর জমিদারা বাড়ী, উজানী রাজবাড়ীসহ যত পুরাতন যে সকল বাড়ী আছে সেগুলো মেরামত করে সংরক্ষন করা হবে। আমরা শুধু মুকসুদপুরের বাড়িতে বাড়িতে বিদ্যুৎ পৌছে দেইনি, তাদের চাহিদার যাতে কোন ঘাটতি না হয় সেজন্য রাঘধিতে আধুনিক বিদ্যুৎ কমপ্লেক্স হবে। সেখানে ১শ মেগাওয়াট বিদ্যুৎ এর পাওয়ার প্লান্টের জমি অধিগ্রহন করা হয়েছে অতি শীগ্রই কাজ শুরু হবে । আমাদের মুকসুদপুরের বিশ্ব রোডের পাশে প্রায় ১৬ কোটি টাকা ব্যায়ে একটি আধুনিক মসজদি নির্মাল হবে। আগামী বছরের শুরুতে আমাদের বিশ্ব রোডের কাজ শুরু হবে। মুকসুদপুর সদর বাজারের উপর একটি ফ্লাইওভার হবে উপর দিয়ে গাড়ি চলাচল করবে। কিছু দিনের মধ্যে খাল খননের কাজ শুরু হবে, কুমার নদীর পাড় সংরক্ষন করা হবে, নদীর পাড় দিয়ে পার্ক তৈরি করা হবে। যে সকল প্রাইমারি স্কুল জরাজীর্ণ আছে পায় ২৫ টি স্কুলের ২তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হবে । এবছরের শেষেই পৌরসভার প্রত্যেক ঘরে ঘরে সাপ্লাই পানি পৌছে দেয়া হবে। ইতিমধ্যে রাজনৈতিক ভাবে আমরা বাংলাদেশের মডেল, মুকসুদপুর আওয়ামীলীগ এবং আমাদের সহযোগি সংগঠন সবচাইতে সুন্দর ভাবে পরিচালিত হয়। সুতরাং আপনারা নৌকায় ভোট দিন দেশকে উন্নয়নে আরো একধাপ এগিয়ে নিন। আপনারা রাজনিতী আমাদের চাইতে বেশি বুঝেন, কারন ভোট তো আপানারই দেন, আপনাদের দয়াই আমরা আজ এখানো বসে আছি, আপনারা আমাদের পাশে আছেন বলেই আমরা এগিয়ে যাচ্ছি ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার আক্তার হোসেন শাহিন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, সুচিন্তা ফাউন্ডেশনের যুগ্ম আহ্বায়ক কানতারা কে খান, মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আব্দুল খালেক। অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা যুবউন্নয়ন অফিসার সাইদুর রহমান। এর আগে প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান এমপি ফিতা কেটে উপজেলা পরিষদ নতুন সম্প্রসারিত ভবনটির ফলক উন্মোচনের মাধ্যমে উদ্বোধন করে ভবনের সামনে একটি বৃক্ষ রোপন করেন।

 

পূর্ববর্তী নিবন্ধগণমাধ্যমের একাংশ আ’লীগের প্রতি অবিচার করছে: কাদের
পরবর্তী নিবন্ধপ্রভাবশালী তিন দেশের কূটনীতিককে তলব ইরানের