যশোরে বাস খাদে পড়ে নিহত ৬

পপুলার২৪নিউজ ,যশোর প্রতিনিধি:
যশোরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে পাঁচজনের লাশ উদ্ধার করা হলেও একজনের লাশ এখনো উদ্ধার করা যায়নি বলে ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে। এতে আহত হয়েছেন আরো ২৫ জন। মঙ্গলবার দুপুরে যশোর-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইল বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি খুলনা থেকে কুষ্টিয়া যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ দুপুর ১২টার দিকে সাতমাইল এলাকায় একটি বাস আরেকটি বাসকে অতিক্রম করতে গেলে দুর্ঘটনায় পড়ে। বাসটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলে তিনজন প্রাণ হারায়। আহত হয় অন্তত ২৫ জন। তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে আরও দুজনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে দুজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন। তাদের প্রত্যেকের বয়স ২৮/৩৫ বছরের মধ্যে। তাত্ক্ষণিকভাবে কারো পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে ৩৪ জনকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ও অপর সাতজনকে স্থানীয় একটি ক্লিনিকে চিকিত্সা দেয়া হচ্ছে।

জানা গেছে, খুলনা থেকে কুষ্টিয়াগামী রূপসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (যশোর-ব-১১-০০৮০) ঘটনাস্থলে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। পরে পার্শ্ববর্তী খাদে ছিটকে পড়ে বাসটি। হতাহতরা সবাই বাসের যাত্রী। ফায়ার সার্ভিসের একদল তাদের উদ্ধার করে হাসপাতালে। ঘটনাস্থলে আরো একটি লাশ রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশরণার্থী সমস্যা সমাধানে মিয়ানমারকে প্রধানমন্ত্রীর আহ্বান
পরবর্তী নিবন্ধমোস্তাফিজকে দরকার ছিল হায়দরাবাদের: গাভাস্কার