যশোরে আইসোলেশনে থাকা এক শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ : যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে তার মৃত্যু হয়। ১২ বছর বয়সী ওই শিশুটিকে তার অভিভাবকরা রোববার বিকেল সাড়ে ৪টায় হাসপাতালে ভর্তি করেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরিফ আহমেদ জানান, ভর্তির সময় মেয়েটির শারীরিক অবস্থার উপসর্গ দেখে তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। আজ সকালে আইইডিসিআর’র স্থানীয় প্রতিনিধিদের তার নমুনা সংগ্রহ করার কথা ছিল। তবে তার আগেই সকাল সাড়ে ৬টার দিকে শিশুটি মারা যায়।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, মেয়েটিকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। সেখানে আজ ভোরে সে মারা যায়। তার বিদ্যমান লক্ষণ সম্পর্কে টেলিফোনে আইইডিসিআরকে জানানো হয়েছে। তারা নমুনা না পাঠানোর জন্য বলা হয়েছে।

এদিকে, মেয়েটিকে যে লোকটি হাসপাতালে ভর্তি করেছিল তিনি তার নাম ঠিকানা, মোবাইল নম্বর না দিয়ে পালিয়ে গেছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন। তবে মেয়েটির স্বজনদের খোঁজ করে লাশ হস্তান্তর করা হবে, আর না পাওয়া গেলে সরকারিভাবে তার দাফন সম্পন্ন করা হবে।

পূর্ববর্তী নিবন্ধসারাবিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৩৪ হাজার, ৭ লাখ আক্রান্ত
পরবর্তী নিবন্ধবাড়তে পারে সাধারণ ছুটি