মোদির সাক্ষাৎকার নিয়ে অক্ষয়কে কটাক্ষ জাইরার

পপুলার২৪নিউজ ডেস্ক:গত বছর ভারতের সংসদ নির্বাচনের আগে নরেন্দ্র মোদির একটি ‘অরাজনৈতিক’ সাক্ষাৎকার নিয়েছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।

সে সাক্ষাৎকারে ভারতের প্রধানমন্ত্রী মোদিকে করা একটি প্রশ্ন নিয়ে সম্প্রতি অক্ষয়কে কটাক্ষ করলেন ‘দঙ্গল’ তারকা জাইরা ওয়াসিম।

ওই সাক্ষাৎকারে অক্ষয় কুমার নরেন্দ্র মোদিকে প্রশ্ন করেছিলেন- অনেক ছেলেমেয়েই জানতে চায় যে, আমাদের প্রধানমন্ত্রীজি কীভাবে আম খান?’ উত্তরে মোদি বলেছিলেন- ‘আমি আম ভালোবাসি।’ শৈশবের স্মৃতিচারণ করে মোদি তখন বলেছিলেন, তার আম কেনার সামর্থ্য ছিল না। তাই মাঠের আমগাছ থেকে আম পেড়ে খেতেন।

সাক্ষাৎকারটি অনেক দিন আগের হলেও হঠাৎই এ নিয়ে প্রতিক্রিয়া জানালেন কাশ্মীরের মেয়ে জাইরা। এক টুইটবার্তায় অক্ষয়কে উদ্দেশ করে জাইরা লেখেন, “প্রশ্নটা হওয়া উচিত– ‘রাতে আপনার আরামে ঘুম কীভাবে আসে’, ‘কীভাবে আম খান’, তা নয়।”

বিতর্কিত নাগরিকত্ব আইন ঘিরে দিল্লিতে উগ্র হিন্দুত্ববাদীদের হামলায় ব্যাপক প্রাণহানি ও ধ্বংসযজ্ঞের পরই জাইরা এমন প্রতিক্রিয়া জানালেন।

দিল্লি সহিংসতা নিয়ে বলিউডের অনেক তারকা এ নিয়ে সোচ্চার হলেও অক্ষয় কুমার নীরব থাকার জন্য হয়তো তাকে কটাক্ষ করেছেন জাইরা। তবে দঙ্গলকন্যার টুইটের কোনো জবাব দেননি বলিউডের এই সুপারস্টার।

পূর্ববর্তী নিবন্ধঅন্তর্বাস পোশাকেরই অংশ: রাধিকা
পরবর্তী নিবন্ধরাখাইনে সেনা-বিদ্রোহী সংঘর্ষে ৫ রোহিঙ্গা নিহত