মেহজাবীনের প্রশংসায় পঞ্চমুখ রঞ্জিত মল্লিকের পরিবার

বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটক উপহার দিয়ে ভক্তদের মন কেড়েছেন তিনি। শুধু নাটক নয়, এ অভিনেত্রী ওয়েব সিরিজে কাজ করেও বেশ সুনাম কুড়িয়েছেন।

মেহজাবীনের গণ্ডি শুধু বাংলাদেশেই নয়। ওপার বাংলাতেও রয়েছে তার বহু সংখ্যক ভক্ত-অনুরাগী। এমনকি টালিগঞ্জের রথী-মহারথীরাও তার অভিনয়ের নাটক-ওয়েবফিল্মগুলো দেখে থাকেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক মাধ্যমে একটি ভিডিওবার্তা শেয়ার করেন মেহজাবীন। তা দেখে রীতিমতো চমকে যান অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা। ওই ভিডিও বার্তায় দেখা যায় টালিগঞ্জের খ্যাতিমান অভিনেতা রঞ্জিত মল্লিক ও তার স্ত্রী দীপা মল্লিককে। সেখানে এক মিনিটের ওই ভিডিও বার্তায় যেন পুরোটাই মেহজাবীনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ছিলেন এই তারকা দম্পতি।

ভিডিও বার্তায় মেহজাবীনের উদ্দেশ্যে শুরুতেই কথা বলেন দীপা মল্লিক। তার কথায়, ‘মেহজাবীন, আমি তোমাকে ভীষণ; ভীষণ ভালোবাসি। তোমার সবকয়টা নাটক দেখা হয়েছে আমার। গতকাল আমার স্বামী রঞ্জিত মল্লিককেও তোমার নাটক দেখালাম। বড় ছেলে নাটকে কি অসাধারণ অভিনয় করেছো। তুমি করেই বলছি, কারণ তুমি বাচ্চা একটা মেয়ে। আমার মেয়ে কোয়েল মল্লিককেও বলবো তোমার সব নাটকগুলো দেখার জন্যে।’

এ সময় স্ত্রীর পাশে দাঁড়ানো রঞ্জিত মল্লিককেও বেশ হাসিখুশি দেখা যায়। মেহজাবীনকে শুভেচ্ছা জানিয়ে প্রবীণ এই অভিনেতা বলেন, ‘এক্সিলেন্ট পারফর্মেন্স, উইশ ইউ অল দ্যা বেস্ট।’

এ প্রসঙ্গে উষ্ণ কৃতজ্ঞতা জানিয়ে মেহজাবীন ওই পোস্টে লেখেন, ‘সবার প্রিয় শ্রদ্ধেয় রঞ্জিত মল্লিক ও তার স্ত্রী দীপা মল্লিক এর কাছ থেকে আগত এমন বার্তা সত্যিই বিষ্ময়কর। আপনাদের কথা গুলোয় মন ছুঁয়ে গেছে। ভালোবাসা কলকাতাবাসীর প্রতি।’

কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে মেহজাবীনের এক পোস্ট নিয়ে রীতিমতো হতবাক হয়ে যান ভক্ত অনুরাগীরা। কারণ ওই পোস্টে তিনি লিখেছিলেন, ‘বেঁচে থাকার শক্তি নাই, মরে যাওয়ার সাহস নাই।’ এই পোস্টকে কেন্দ্র করে অনেক ভক্ত অভিনেত্রীকে সান্ত্বনা দেন। যদিও কি কারণে এমন পোস্ট দিয়েছিলেন, সে বিষয়ে কিছু বলেননি মেহজাবীন।

উল্লেখ্য, মেহজাবীন চৌধুরী ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে শোবিজে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এটিএন বাংলায় প্রচারিত টেলিভিশন নাটক ‘তুমি থাকো সিন্ধু পাড়ে’র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।

পূর্ববর্তী নিবন্ধ২১ জুন ভারত সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধনায়কের সঙ্গে নায়িকার প্রেম না মানায় নির্যাতন, ভক্তের মৃত্যু