মেসিকে দেখতে মায়ামির ম্যাচে তারকার মেলা

স্পোর্টস ডেস্ক : আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি বিশ্বের যে প্রান্তেই যান, তাকে একনজর দেখতে ভক্ত-সমর্থকদের ভীড় লেগেই থাকে। এবার মেসির খেলা দেখতে মায়ামির গ্যালারিতে বসেছিল তারকার মেলা। এদের মধ্যে অনেক নামিদামি অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু গানের জগতের তারকারাও হাজির হয়েছিলেন।

রোববার (৩ সেপ্টেম্বর) বিএমও স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলসের বিপক্ষে ম্যাচে মায়ামির হয়ে খেলতে নেমেছিলেন মেসি। এই ম্যাচে বিএমও’র গ্যালারি কানায় কানায় পূর্ণ ছিল। যারা এসেছিলেন তাদের একাংশ ছিলেন যুক্তরাষ্ট্রের বিখ্যাত সব সেলিব্রিটি।

এদের মধ্যে সবার দৃষ্টি কেড়ে নিয়েছিলেন রাজপুত্র প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মর্কেল। মেসির পায়ে বল যেতেই বিস্ময় হতবাকে উল্লাসিত হয়ে উঠেছিলেন জনপ্রিয় আমেরিকান পপ গায়িকা সেলেনা গোমেজ। গ্যালারিতে তার ঠিক নিচের অংশেই ছিলেন র‌্যাপার টাইগা।

এছাড়াও উপস্থিত অন্যান্য নামগুলো দেখলে যে কারো চোখ ছানাবড়া হয়ে যেতে পারে। বাকিদের মধ্যে উপস্থি ছিলেন বিখ্যাত টাইটানিক ছবির অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও সহ লেব্রন জেমস, টম হল্যান্ড, জেমস হার্ডেন এবং আরও অনেকে।

এই ম্যাচে মেসি গোল না পেলেও বল পায়ে ঠিকই ভেলকি দেখিয়েছেন। দলের ৩-১ গোলের জয়ে দুই গোলে অবদান রেখেছেন বিশ্বকাপজয়ী তারকা। তার অ্যাসিস্টে গোল করেছেন জর্দি আলবা ও লিওনার্দো ক্যাম্পানা।

 

পূর্ববর্তী নিবন্ধএশিয়া কাপে বৃষ্টির হানা, পরিবর্তন হতে পারে ভেন্যু
পরবর্তী নিবন্ধ৭ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘জওয়ান’