মুকসুদপুর আলিয়া মাদ্রাসা পরিদর্শন করলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মুহাম্মদ আহসান উল্লাহ

মেহের মামুন ( গোপালগঞ্জ ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর আলিয়া মাদ্রাসা পরিদর্শন করলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। সোমবার সকালে মুকসুদপুর আলিয়া মাদ্রাসায় পৌছালে তাকে লাল গালিচা সংবর্ধনা এবং ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন মুকসুদপুর আলিয়া মাদ্রাসা কর্তৃপক্ষ।
পরে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মুকসুদপুর আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন। এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য আহাজ্জাদ মহসিন খিপু, শেখ ফজিলাতুননেছা মহিলা মাদ্রাসার অধ্যক্ষ খ.ম শাহাদাৎ হোসেন মিজানসহ বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল এবং মুকসুদপুর আলিয়া মাদ্রাসার শিক্ষক, পরিচালনা কমিটির সদস্য বৃন্দ।
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ মুকসুদপুর আলিয়া মাদ্রাসাকে ফাজিল থেকে কামিলে উর্ত্তীণ করার ঘোষনা দেন। এসময় তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদ্রসার পৃষ্ঠপোষকতা করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আগামী ১৮ই ডিসেম্বর ২০১৯ বিশাল সমারাহে বিশ্ব আরবি ভাষা দিবস পালন করা হবে। আরবি ভাষা দিবস উপলক্ষ্যে তিনটি ইভেন্টে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগীদের মধ্য থেকে বিজয়ী তিনজনকে তিন লাখ টাকা পুরুষ্কার প্রদান করা হবে।

পূর্ববর্তী নিবন্ধরাস্তায় নামলে এতদিনে নেত্রীর মুক্তি হয়ে যেত: গয়েশ্বর
পরবর্তী নিবন্ধনতুন সড়ক আইনের ‘সহনীয়’ প্রয়োগ হবে: কাদের