মুকসুদপুরে পাঁচ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ২

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে দুই বৃদ্ধের বিরুদ্ধে । এ ঘটনায় ওই শিশুর মা বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে দুই বৃদ্ধকে গ্রেফতার করে শুক্রবার বিকালে আদালতে প্রেরন করেছে । বৃহস্পতিবার সন্ধ্যায় মুকসুদপুর উপজেলার চন্ডিবরদী গ্রামে এ ঘটনা ঘটে । আটককৃতরা হলো উপজেলার চন্ডিবরদী গ্রামের মৃতঃ নাজির শেখের ছেলে জাফর শেখ (৬২) ও খুলনা জেলার ডুমুরিয়া গ্রামের মৃতঃ এজাহার শেখের ছেলে লুৎফর শেখ (৬০) উক্ত গ্রামের একটি বাড়িতে ভাড়ায় বসবাস করে সুইপারের কাজ করতো।
মুকসুদপুর থানার ইনেসপেক্টর আমিনুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় পাঁচ বছরের ওই শিশুকে লুৎফর শেখ (৬০) ও জাফর শেখ (৬২) ফুসলিয়ে একটি ঘরে নিয়ে ধর্ষনের চেষ্টা করে । এসময় ওই শিশুটি দৌড়ে গিয়ে তার মা’র কাছে বলে। পরে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ শুক্রবার অভিযান চালিয়ে ধর্ষনের চেষ্টাকারী ওই দুইজনকে গ্রেফতার করে ।
মুকসুদপুর থানার এস আই সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে । মামলা নং ১৪। আসামীদের গ্রেফতার করে শুক্রবার বিকালে আদালতে প্রেরন করা হয়েছে ।

 

পূর্ববর্তী নিবন্ধচা শ্রমিকদের মজুরি বাড়ল ১৮ টাকা
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে গ্রামীণ ব্যাংকের বৃক্ষরোপন