মুকসুদপুরে ইজিবাইক চালক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মেহের মামুন গোপালগঞ্জ থেকে:

গোপালগঞ্জের মুকসুদপুরে ইজিবাইক চালক বাবুল হোসেন মোল্লাকে নৃশংসভাবে হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী । বুধবার সকাল সাড়ে ৯টা থেকে ১১টা পর্যন্ত দেড় ঘন্টা ব্যাপী ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার বরইতলা বাসষ্ট্যান্ডে এ কর্মসূচি পালিত হয় । এ মানববন্ধনে নিহতের পরিবার ও এলাকার শতশত লোক অংশগ্রহন করে । মানববন্ধন শেষে বিশাল এক বিক্ষোভ মিছিল বের হয় ।
মিছিল শেষে সমাবেশে দিগনগর ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি এবিএম মাসুদুর রহমানের সভাপতিত্বে এ হত্যাকান্ডের বিচারের দাবি রেখে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলমগীর হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান সফিকুল ইসলাম সাগর, সাবেক ইউপি চেয়ারম্যান জাহিদুল ইসলাম লিটু নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন মাষ্টার প্রমুখ । নিহতের বড় ভাই দেলোয়ার মাষ্টার বলেন, আমার ভাইকে কয়েকদিন আগে নতুন একটি ইজিবাইক কিনে দেয়া হয় । ইজিবাইকের কারনেই আমার ভাইকে পুড়িয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে যায় দুবৃর্ত্তরা । আমি এই নৃশংস হত্যাকান্ডের বিচার চাই ।
উল্লেখ্য গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের বর্ণী গ্রামের এসকেন মোল্লার ছেলে ইজিবাইক চালক বাবুল হোসেন মোল্লা (৩০) গত ২১ মার্চ রোববার সন্ধ্যায় বরইতলা বাসষ্ট্যান্ড থেকে কয়েকজন লোক তার ইজিবাইকটি ভাড়া (রিজার্ভ) করে ফরিদপুরের উদ্দেশ্যে যায় । এর পর থেকে সে নিখোঁজ হয় । পরে পুলিশ ২৩ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের খালাসী দুর্গাপুর (তারাইল-গোয়ালন্দ) সড়কের ঢাল থেকে বাবুলের পোড়া লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে । এ ঘটনায় নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন মাষ্টার বাদি হয়ে ৪জনকে অজ্ঞাত আসামী করে ফরিদপুর কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করে ।

 

 

পূর্ববর্তী নিবন্ধভ্যাকসিন না পাওয়ার কারণ নেই : অর্থমন্ত্রী
পরবর্তী নিবন্ধবইমেলার সময় কমলো আড়াই ঘণ্টা