মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এ আর রহমানের কনসার্টের টিকিটের মূল্য ১০ হাজার টাকা

স্পোর্টস ডেস্ক : ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’- শিরোনামে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন হচ্ছে ভারতীয় সঙ্গীত শিল্পি এ আর রহমানের কনসার্ট। বঙ্গবন্ধুর জন্ম এবং স্বাধীনতার মাস হিসেবে আগামীকাল মঙ্গলবার, ২৯ মার্চ অনুষ্ঠিত হবে মনোঙ্গ এই কনসার্ট।

‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ – কনসার্টের আয়োজক বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এরই মধ্যে তারা টিকিটের মূল্য প্রকাশ করেছে। তিন ক্যাটাগরিতে বিক্রি করা হবে এ আর রহমানের কনসার্টের টিকিট।

সর্বোচ্চ ক্যাটাগরি হচ্ছে প্লাটিনাম। স্টেজের সামনে, মাঠে বসেই যারা কনসার্ট উপভোগ করতে পারবেন, তারা হচ্ছেন প্লাটিনাম। এই ক্যাটাগরির টিকিট কিনতে খরচ করতে হবে ১০ হাজার টাকা।

মাঠে বসে গান শোনার জন্য আরও একটি ক্যাটাগরি নির্ধারণ করা হয়েছে। গোল্ড। এই ক্যাটাগরির টিকিট বিক্রি হবে ৫ হাজার টাকা করে। আর ক্লাব হাউজ তথা গ্যালারিতে বসে যারা গান উপভোগ করবেন, তাদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা করে।

আজ (সোমবার) সকাল ১০টা থেকে শুরু হয়েছে কনসার্টের টিকিট বিক্রি। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্থাপিত বুথে বিক্রি করা হচ্ছে এই টিকিট। বিক্রি করা হবে আগামীকালও।

পূর্ববর্তী নিবন্ধকাতার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে যে দেশগুলো
পরবর্তী নিবন্ধপাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজে শঙ্কায় মিচেল মার্শ