মিঠুনের ছোট ছেলের সিনেমায় অভিষেক, যা বললেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক : অভিনেতা মিঠুন চক্রবর্তী। ভারতীয় বাংলা, হিন্দির পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন। নিজের মেধার স্বাক্ষর রেখে দর্শকের মন জয় করেছেন। বাবার পথ অনুসরণ করে অভিনয়ে নাম লেখিয়েছেন তার বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী। এবার পালা মিঠুনের ছোট ছেলে নামাশি চক্রবর্তীর। রাজকুমার সন্তোষী পরিচালিত ‘ব্যাড বয়’ শিরোনামের সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন তিনি।

২০২০ সালে মুক্তির কথা ছিল ‘ব্যাড বয়’ সিনেমাটি। কিন্তু নানা জটিলতায় পিছিয়ে যায় এই পরিকল্পনা। অবশেষে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। জানা যায়, আগামী মাসে মুক্তি পাবে এটি। এরই মধ্যে সিনেমাটির একটি গান প্রকাশ করেছেন নির্মাতারা। আর সেই গানের ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন।

ভিডিওটি শেয়ার করে বিগ-বি লিখেছেন— ‘শুভ কামনা।’ পোস্টটি নজর এড়ায়নি নামাশি চক্রবর্তীর। কমেন্ট বক্সে এই অভিনেতা লিখেন, ‘ধন্যবাদ অমিত আঙ্কেল।’ সিনেমাটিতে নামাশির বিপরীতে অভিনয় করেছেন আমরিন কুরেশি। কৃতজ্ঞতা জানিয়ে এ অভিনেত্রী লিখেন, ‘ধন্যবাদ স্যার।’ নামাশির মতো আমরিন কুরেশির এটি অভিষক সিনেমা। তার আরেক পরিচয় তিনি প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে।

ছেলের অভিষেক সিনেমায় দেখা যাবে মিঠুন চক্রবর্তীকেও। সিনেমাটিতে অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। এতে একটি আইটেম গানের তালে নাচতে দেখা যাবে বলিউডের ‘ডিসকো ড্যান্সার’ মিঠুনকে। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন— জনি লিভার, শাশ্বত চ্যাটার্জি, রাজপাল যাদব প্রমুখ।

 

পূর্ববর্তী নিবন্ধবিদ্যুৎ-গ্যাস ব্যবহারে মিতব্যয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
পরবর্তী নিবন্ধআমি কোনো কিছুই দেখিনি : হাথুরুসিংহ