মাহির সঙ্গে এবার সিয়াম-জোভান

পপুলার২৪নিউজ ডেস্ক: নির্মিত হতে যাচ্ছে তারকাবহুল একটি ওয়েব সিরিজ। এটি নির্মাণ করবেন ‘ছুঁয়ে দিলে মন’ ছবির পরিচালক শিহাব শাহীন। নির্মিতব্য সিরিজটিতে অভিনয় করতে দেখা যাবে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে।

তার সঙ্গে এখানে আরও দেখা যাবে চিত্রনায়ক সিয়াম আহমেদ ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভানকে। এতে আরও অভিনয় করবেন ফারজানা রিক্তা।

বিগ বাজেটের এই ওয়েব সিরিজটির নাম ‘মরীচিকা’।

গতকাল নিজের ফেসবুকে শুটিংয়ের একটি ছবি পোস্ট করেন নির্মাতা ও অভিনেতা সিয়াম। এ বিষয়ে বিস্তারিত জানাতে সংশ্লিষ্ট কেউ মুখ খুলছেন না। এদিকে ‘মরীচিকা’ সংশ্লিষ্ট একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরেই ঢাকার বিভিন্ন লোকেশনে সিরিজটির শুটিং চলছে।

এই কয়েক দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন শুধু সিয়াম। জোভান ও মাহি আগামী সপ্তাহেই ‘মরীচিকা’র শুটিংয়ে অংশ নেবেন।

এ বিষয়ে জানতে শিহাব শাহীনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘কাজটি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। সময় হলে প্রযোজনা সংস্থা থেকেই আনুষ্ঠানিকভাবে সবকিছু জানানো হবে।’

বিষয়টি নিয়ে সিরিজটিতে অভিনয় তালিকায় থাকা কোনো শিল্পীও কিছু বলতে নারাজ। জোভান বলেন, ‘প্রথমবারের মতো ওটিটি প্লাটফর্মের জন্য একটি সিরিজে কাজ করতে যাচ্ছি। এর গল্প বা কোনো কিছু নিয়ে আমি এখনই কিছু বলতে পারছি না। তবে আশা করছি দর্শক ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছেন।’

জানা গেছে, চলতি বছরের শেষ দিকে ‘মরীচিকা’ মুক্তি পাবে একটি দেশীয় ওয়েব প্লাটফর্মে।

পূর্ববর্তী নিবন্ধমাশরাফির জন্মদিন আজ
পরবর্তী নিবন্ধবলিউডে নাম লেখালেন সুস্মিতার মেয়ে