মানিকছড়িতে আওয়ামীলীগ কাউন্সিল সম্পন্ন

অলমগীর হোসেন, খাগড়াছড়ি: বাংলাদেশ আওয়ামীলীগ মানিকছড়ি শাখা ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে । কাউন্সিলকে ঘিরে এত সাজ-সজ্জা নানা আয়োজন উৎসবমূখর পরিবেশ আজ মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য শরণার্থী পূর্ণবাসন বিষয়ক মন্ত্রণালয়ের চেয়ারম্যান ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।
দলীয় সূত্রে জানা গেছে, পার্বত্য খাগড়াছড়ি মানিকছড়ির ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন করতে মানিকছড়ি উপজেলার ৪টি ইউনিয়ন আওয়ামীলীগ সভপতি সম্পাদক আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, নানা ব্যানার বিভিন্ন সাজ মিছিলে মিছিলে ভরপুর করে উপজেলা টাউন হল চত্তর।
দলের কোথাও পাওয়া না পাওয়ার দীর্ঘশ্বাস নেই,অভিমান নেই, অবমূল্যায়ণের অভিযোগ নেই। সবাইকে তুষ্ট রেখে দল পরিচালনায় অবদান রাখায় আসন্ন কাউন্সিলে বর্তমান কমিটি বহাল রাখার দাবীতে ইতোমধ্যে দলীয় অফিস চত্বর, দোকান-পাট, রাস্তা-ঘাট ও সমাবেশস্থল সাজানো হয়েছে হাজার, হাজার ব্যানার-ফেস্টুনে। প্রায় সকল ব্যানারেই সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো, মাঈন উদ্দীনের সফলনতার গুন-কীর্তন তুলে ধরা হয়েছে।
তৃণমূলের নেতা-কর্মীদের এমন ভালোবাসায় জনপদে প্রশংসিত হয়েছেন বর্তমান কমিটি। ফলে ৩ সেপ্টেম্বরের সম্মেলনে দলের নতুন গঠনতন্ত্রের ৭১ সদস্য কমিটিতে সভাপতি ও সম্পাদক অপরিবর্তিত রেখে যুবলীগ ও ছাত্রলীগ থেকে অভিজ্ঞদের মূলদলে অর্ন্তভুক্ত করা হরয়ছে। এই কমিটি শক্তিশালী কমিটি নিরলসভাবে কাজ করবেন বলে জানান সভাপতি মো. জয়নাল আবেদীন,সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন,সাংঠনিক মো: রফিকুল ইনলাম, সাবেক ছাত্রলীগ সভাপতি মো:আলমগীর হোসেন, এ প্রসঙ্গে জানতে চাইলে সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন এক বাক্যে বলেন, জীবনে শুরু থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত হয়ে‘বঙ্গবন্ধু’র ক্ষুধা ও দরিদ্র মুক্ত সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলসভাবে দলের অর্পিত দায়িত্ব পালন করে আসছি এবং সাধারণ ভোটার দায়িত্ব দিলে কাজ করে যাবো।
অনুষ্টানে সভাপতিত্ব করেন মানিকছড়ি উপজেলার আওয়ামীলীগ সভাপতি মো: জয়নাল আকেদীন,অনুষ্টান পরি চালনা করেন মো: সঠিকুর রহমান ফারুক, অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনকেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী শাহিনা আক্তার, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি কল্যাণ মিত্র, সাধারন সম্পাদক আশিতুষ চাকমা,সাংঠনিক সম্পাদক এম এ জব্বার, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সহ সভাপতি ম্রাগ্য মারমা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এম রাজ্জাক,মাটিরাংগা উপজেলা চেয়ারম্যান শামছুল আলম, লক্ষীছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান রেম্রচাই চৌধুরী, জেলা যুবলীগ মংশেপ্রু মারমা অপু, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, ইসলাম।মুক্তি যোদ্ধা শফিউল আলম চৌধুরী,
মানিকছড়ি উপজেলা যুবলীগ সভাপতি তাজুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক জাহেদুল আলম মাসুদ, সিনিয়র সভাপতি সামায়ন ফরাজি সামু, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মো: মোস্তফা কামাল। ৩নং যোগ্যাছোলা আ্রয়ামীলীগ সভাপতি নরুল ইনলাম, সাধারন সম্পাদক আব্দুল মতিন, বাটনাতলী ইউনিয়ন সভাপতি ডা, হাদমদ,তিটহরী সভাপতি নুরুল ইসলাম।
দ্বিতীয় অধিবেশনে সভাপতি জয়নাল আবেদীন, সা: সম্পাধক মাঈন উদ্দিন, সাংগঠনিক রফিকুল ইসলাম, ও সাংগঠনিক মো: আলমগীর হোসেনকে নির্বাচিত করে সামুয়িক কমিটি অনুমোধন করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুরে সরকারী রাস্তা ভেঙ্গে পাকা ভবন নির্মানের অভিযোগ
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর ছবিযুক্ত কোনও নোট ছাড়েনি বাংলাদেশ ব্যাংক