মানিকগঞ্জে ৩খুনের মামলায় ২৪ ঘণ্টায় অভিযোগপত্র

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে মা ও দুই মেয়ে হত্যা মামলার ২৪ ঘণ্টার মধ্যে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেছে পুলিশ।

সোমবার (৯ মে) বিকেলে মামলার একমাত্র আসামি দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেলকে অভিযুক্ত করে এ অভিযোগপত্র দেন তদন্তকারী কর্মকর্তা ঘিওর থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন।

অভিযোগপত্রে বলা হয়েছে, দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেল ঋণগ্রস্ত হওয়ায় হতাশায় ভুগছিলেন। সংসারের অভাব অনটনের ইতিটানতেই প্রথমে স্ত্রী লাবনী আক্তার ও পরে এসএসসি পরীক্ষার্থী মেয়ে ছোয়া আক্তার এবং পঞ্চম শ্রেণির শিক্ষার্থী কথা আক্তারকে জবাই করে হত্যা করেন তিনি। জবাই করার আগে তাদের বালিশ চাপা দেওয়া হয়। ঘটনাস্থল থেকে রক্তমাখা দা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারের পর রোববার (৮ মে) আদালতে তোলা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আসাদুজ্জামান রুবেল। বর্তমানে তিনি কারাগারে আছেন।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুদ্দিন আহমেদ বিপ্লব বলেন, আসামি গ্রেফতার ও স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডসহ মামলার সব তদন্ত কার্যক্রম সম্পন্ন হওয়ায় ন্যায় বিচারের স্বার্থে ২৪ ঘণ্টার মধ্যেই আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে।

রোববার ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গুরপাড়া গ্রামে দন্ত চিকিৎসক আসাদুজ্জামান রুবেলের হাতে তার স্ত্রী ও দুই মেয়ে খুন হন। স্ত্রী-সন্তানদের হত্যার পর নিজেও গাড়ির নিচে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান রুবেল। স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন। ময়নাতদন্তের পর নিহতদের মরদেহ শনিবার রাতেই স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। হত্যার ঘটনায় রুবেলের শ্বশুর সাহাজুদ্দিন বাদী হয়ে ঘিওর থানায় মামলা করেন।

পূর্ববর্তী নিবন্ধসম্মিলিত জাতীয় জোটের চেয়ারম্যান হলেন বিদিশা সিদ্দিকী
পরবর্তী নিবন্ধপীরগাছায় দোকানে নাস্তা আনতে গিয়ে দুইবোন নিখোঁজ