মাদারীপুরে সেই অপহৃত ইতালি প্রবাসী কিশোরী উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর শহরের শকুনী লেকেরপাড় এলাকা থেকে অপহরণের পাঁচ দিন পর ইতালি প্রবাসী কিশোরীকে (১৫) উদ্ধার করেছে সদর থানা পুলিশ। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় এখনও গ্রেপ্তার করা যায়নি প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনকে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আত্মীয় মারা যাওয়ার খবর পেয়ে আট বছর পর মা-বাবার সঙ্গে ইতালি থেকে ফুফুর বাড়িতে বেড়াতে এসেছিল কিশোরী নোভা। গত ১০ জানুয়ারি সকালে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুফুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় আফজাল হোসেন শাওনসহ তার সহযোগীরা। এরপর থেকে আর কোনো সন্ধান মেলেনি তার।

এ ঘটনায় নয়জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় মামলা করে নোভার পরিবার। পরে পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে মাদারীপুর আদালতে পাঠায়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, অপহরণের পর থেকেই আমরা কিশোরীকে উদ্ধার করার চেষ্টা অব্যাহত রাখি। এ ব্যাপারে থানায় মামলা হলে আমরা দুই আসামিকে গ্রেপ্তার করি। তথ্যপ্রযুক্তির সহযোগিতায় আমরা অপহৃত কিশোরীর লোকেশন জানতে পেরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করতে সক্ষম হই। ঘটনাস্থলে অপহরণকারী কাউকে পাওয়া যায়নি। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধদেশে ফিরেছে টাইগাররা
পরবর্তী নিবন্ধময়মনসিংহ বিভাগ থেকে পরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা