মাঠে নামতেই বৃষ্টিতে ভিজলেন মুশফিক-ইয়াসির

স্পোর্টস ডেস্ক : আকাশে মেঘের ঘনঘটা ছিল আগে থেকেই। অন্ধকারে ছেয়ে ছিল পুরো স্টেডিয়াম। তবু যতটুকু আলো ছিল তাতেই দিনের খেলা শুরু করার প্রস্তুতি নিয়েছিলেন দুই আম্পায়ার। মাঠেও নেমে গিয়েছিলেন দুই দলের আম্পায়াররা। কিন্তু প্রথম বল করার আগেই নামলো বৃষ্টি।

ফলে মাঠে গড়ালো না কোনো বল। গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে ভিজতে ভিজতে দৌড়ে মাঠ ছাড়েন বাংলাদেশ দলের দুই ব্যাটার মুশফিকুর রহিম ও ইয়াসির আলি রাব্বি। অন্যদিকে দক্ষিণ আফ্রিকার ফিল্ডাররা ধীর পায়ে অনেকটা অনিচ্ছা নিয়েই মাঠের বাইরে যান।

বাংলাদেশ সময় দুপুর দুইটায় শুরুর কথা ছিল পোর্ট এলিজাবেথ (গেবেখা) টেস্টের তৃতীয় দিনের খেলা। কিন্তু বৃষ্টির কারণে যথাসময়ে শুরু হলো না আজকের খেলা। উইকেট ও এর আশপাশের জায়গা ঢেকে দেওয়া হয়েছে কভার দিয়ে। বৃষ্টি থাকার অপেক্ষায় রয়েছেন ক্রিকেটাররা।

ম্যাচের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশ দলের সংগ্রহ ৫ উইকেটে ১৩৯ রান। নিজেদের প্রথম ইনিংসে ৪৫৩ রানে অলআউট হয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। ফলে এখনও ৩১৪ রানে পিছিয়ে বাংলাদেশ। ফলোঅন এড়াতেও করতে হবে আরও ১১৫ রান।

বাংলাদেশের পক্ষে আজকের দিনের খেলা শুরু করবেন দুই অপরাজিত ব্যাটার মুশফিকুর রহিম (৩০) ও ইয়াসির আলি রাব্বি (৮)। সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল (৪৭), মাহমুদুল হাসান জয় (০), নাজমুল হোসেন শান্ত (৩৩), মুমিনুল হক (৬) ও লিটন দাস (১১)।

পূর্ববর্তী নিবন্ধজনগণ আর বিএনপিকে চায় না : ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধজামিন পেলেন শিক্ষক হৃদয় মণ্ডল