মহিবুরের মৃত্যু ঘিরে ধুম্রজাল

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
মাধবপুর উপজেলার নয়াপাড়া ইউনিয়নের কাশিপুর গ্রামের অটোরিক্সা চালক মহিবুর রহমানের (৩২) মৃত্যু ঘিরে ধুম্রজালের সৃষ্টি হয়েছে।

মহিবুর রহমানের প্রথম স্ত্রী মাহমুদার দাবি, স্বামিকে হত্যা করে সতিন ও তার লোকজন ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রেখেছেন।

অন্যদিকে দ্বিতীয় স্ত্রী খাদিজা বেগম দাবি করেন, মহিবুর তাকে হাত, পা বেঁধে ঘরে আটকে রেখে শাড়ি দিয়ে তীরের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

প্রসঙ্গত, শনিবার রাতে কাশিপুর গ্রামের একটি বাসা থেকে মহিবুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। চার মাস আগে প্রেম করে দ্বিতীয় বিয়ে করেন মহিবুর।

রোববার দুপুরে ময়নাতদন্ত শেষে মহিবুরের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। নিহত মহিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কালিউতা গ্রামের আমির হোসেনের ছেলে।

পুলিশ জানায়, প্রথম স্ত্রী মাহমুদা বেগম ও তিন সন্তান রেখে প্রায় ৪ মাস আগে প্রেম করে দ্বিতীয় বিয়ে করেন মহিবুর। মহিবুরের দ্বিতীয় স্ত্রী খাদিজা খাতুন নাসিরনগর উপজেলার কালিউতা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে। বিয়ের পর তিনি তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মাধবপুর উপজেলার কাশিপুর গ্রামে বসবাস শুরু করেন।

খাদিজা জানান, শনিবার বিকাল ৩টার দিকে মহিবুর হঠাৎ তাকে হাত, পা বেঁধে ঘরে আটকে রেখে শাড়ি দিয়ে তীরের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনা দেখে খাদিজা বাকরুদ্ধ হয়ে পরেন বল দাবি করেন। পরে পুলিশে খবর দেন তারা। খবর পেয়ে মাধবপুর থানার উপ-পরিদর্শক লোকমান হোসেন ঘটনাস্থলে গিয়ে মহিবুর রহমানের লাশ উদ্ধার করে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে মাধবপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এ সম্পর্কে জানতে চাইলে মাধবপুর থানার পরিদর্শক(তদন্ত) মোঃ সাজেদুল ইসলাম পলাশ জানান, ময়নাতদন্ত রিপোর্ট হাত পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিবন্ধী শিশুদের সাধারণ বিদ্যালয়ে ভর্তি করতে হবে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধফের বরখাস্ত আরিফুল-বুলবুল