মধ্যরাতে মদ্যপ বন্ধুর সঙ্গে থানায় নেওয়া হলো স্পর্শিয়াকে

নিজস্ব ডেস্ক:

মধ্যরাতে রাজধানীর ধানমন্ডিতে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে একটি রিকশায় ধাক্কা দেওয়ার পর মদ্যপ অবস্থায় পুলিশের হাতে ধরা পড়েন মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গণ দত্ত অর্ঘ্য।

পুলিশের দাবি, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) মধ্যরাতে ধানমন্ডির সাত মসজিদ রোডে একটি রিকশাকে ধাক্কা দেয় স্পর্শিয়া-অর্ঘ্যের গাড়ি। তাদের পথ আটকানোর পর সড়কেই ঘণ্টাখানেক মাতলামি করেন। পরে তাদের ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়। তবে রাতেই মুচলেকা দিয়ে থানা থেকে ছাড়া পান তারা।

তবে এই ঘটনা অস্বীকার করেছেন স্পর্শিয়া। তিনি বলেন, ‘রাস্তায় রিকশাকে ধাক্কা কিংবা মদ্যপ অবস্থায় পুলিশের কাছে ধরা পড়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। উল্টো পুলিশ আমার বন্ধুর গাড়ি আটকায়। এরপর এক ঘণ্টা আমাদের রাস্তায় আটকে রাখে। একসময় ধৈর্যের সীমা পেরিয়ে গেলে পুলিশের ওপর কিছুটা রাগারাগি করি। এরপর তারা থানায় নিয়ে গেলে সেখান থেকে আমরা চলে আসি।’

মদ্যপ অবস্থায় থাকার বিষয়ে তিনি বলেন, ‘বিষয়টি সত্য নয়। পুলিশ আমাদের গাড়ির কাগজ চেক করার জন্য দীর্ঘক্ষণ আটকে রাখে।’

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে ধানমন্ডি সাত মসজিদ সড়কে বেপরোয়া গতিতে একটি লেক্সাস মডেলের (ঢাকা মেট্রো ঘ-১৭-৪০৭২) গাড়ি যাচ্ছিল। ইউনিমার্টের সামনে পুলিশ গাড়িটি থামায়। তখন চালকের আসনে ছিলেন প্রাঙ্গণ দত্ত অর্ঘ্য। তার পাশে ছিলেন স্পর্শিয়া। দুইজনই মদ্যপ অবস্থায় মাতলামি ও কর্তব্যরত পুলিশের সঙ্গে অসদাচরণ করেন বলে পুলিশ অভিযোগ করে।

পূর্ববর্তী নিবন্ধখোলা থাকছে রাজশাহী বিশ্ববিদ্যালয়, অনলাইনে ক্লাস
পরবর্তী নিবন্ধএফডিসিতে নায়ক ইমন লাঞ্ছিত