মধ্যরাতে দুবাই হয়ে লাহোর যাবেন সাকিব, সঙ্গে থাকবেন দুইজন

স্পোর্টস

আগেই জানা, তিনি আপাতত আর দেশে ফিরবে না। গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট শেষে কানাডা থেকে সরাসরি পাকিস্তানে গিয়ে বাংলাদেশ দলের সঙ্গে যুক্ত হবেন সাকিব আল হাসান।

সেটা কবে? বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার ও পাকিস্তান সফরে টিম বাংলাদেশের ট্যুর অপারেশন্স ম্যানেজার রাবিদ ইমাম আজ মঙ্গলবার সকালে জাগো নিউজকে জানিয়েছেন, সাকিব আগামীকাল বুধবার কিংবা বৃহস্পতিবার সকালের মধ্যে কানাডা থেকে পাকিস্তানের লাহোরে টিম হোটেলে উঠবেন।

রাবিদ ইমাম আরও জানান, টিম হোটেলে ওঠার আগে বুধবার বাংলাদেশ সময় রাত ৮টার দিকে দুবাইতে সাকিবের সঙ্গে দেখা হবে তার। ভাবছেন সেটা কীভাবে? রাবিদ দলের সঙ্গে পাকিস্তান যাননি সোমবার বিকেলে। দেশে থেকে গেছেন ভিন্ন কারণে। তিনি বুধবার বিকেল পৌনে ৪টায় এমিরাটসের ফ্লাইটে দুবাইয়ের পথে আকাশে উড়বেন পেসার শরিফুল ইসলামকে সঙ্গে নিয়ে ।

সাকিব না এলেও কানাডার গ্লোবাল টুর্নামেন্টে একই দলের হয়ে খেলা বাঁহাতি পেসার শরিফুল ঠিকই দেশে ফিরে এসেছেন। তিনি সোমবারের ফ্লাইটে টিকিট পাননি। তাই ২ দিন পর ১৪ আগস্ট বিকেলের ফ্লাইটে ম্যানেজার রাবিদের সঙ্গে দুবাই হয়ে পাকিস্তান যাবেন শরিফুল।

রাবিদ বলেন, সম্ভবত সাকিব কানাডা থেকে দুবাই আসবেন এবং আমাদের (রাবিদ আর পেসার শরিফুল) সঙ্গেই পাকিস্তান যাবেন।

এদিকে ম্যানেজার রাবিদ আরও একটি তথ্য দিয়েছেন, টেস্ট রাওয়ালপিন্ডিতে হলেও আপাতত বাংলাদেশ দল গিয়ে উঠেছে লাহোরে।

জানা গেছে, ১৪ থেকে ১৬ আগস্ট লাহোরে ৩ দিনের অনুশীলন করবে বাংলাদেশ দল। ১৭ আগস্ট লাহোর থেকে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ যাবে টিম বাংলাদেশ। ২১ আগস্ট প্রথম টেস্ট শুরুর আগে ইসলামাবাদেই অবস্থান করবে দল।

টেস্ট রাওয়ালপিন্ডিতে, দল কেন ইসলামাবাদে থাকবে? কারণ হলো, ইসলামাবাদ আর রাওয়ালপিন্ডি ‘টুইন সিটি’। বাসে ১৯-২০ মিনিটের পথ। আর প্রাইভেট কারে ১৬ মিনিটের ড্রাইভ। তাই ইসলামাবাদই হয়তো থাকবে টিম বাংলাদেশ

পূর্ববর্তী নিবন্ধসীমান্তে বিজিবির পিঠ দেখানোর দিন শেষ: স্বরাষ্ট্র উপদেষ্টা এম সাখাওয়াত
পরবর্তী নিবন্ধঐশ্বরিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিষেক