মধুমতি নদীতে লাফ দিয়ে নিখোঁজ নারীর লাশ ৪ দিন পর উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সন্তানদের সামনে শেখ লুৎফর রহমান সেতু থেকে মধুমতি নদীতে লাফ দিয়ে আফরোজা খানম (২৩) নামে এক নারী নিখোঁজের ৪ দিন পর শুক্রবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার চর গওহরডাঙ্গা এলাকা থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই মহিলার বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে। তিনি ওমান প্রবাসী আলিউজ্জমান -এর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারী ব্যাটারী চালিত ইজিবাইক যোগে বোরকা পরা এক নারী ও তার দুই সন্তান সেতুর মাঝখানে আসে। কিছুক্ষন দাড়িয়ে থেকে সন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে নদীতে লাফ দেয়। তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হলে এক ব্যক্তি টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে অনেক খোঁজা খুঁজির পরেও সেই নারীকে খুঁজে পায়নি।

আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন পানিতে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। আফরোজার স্বামী বিদেশ থেকে ঠিকমত টাকা না পাঠানোর কারনে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তাই অস্বছলতার কারনে তার বোন এই পথ বেছে নিয়েছে।

টুঙ্গিপাড়া থানার ওসি এএফএম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে আফরোজা ব্রীজ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। শুক্রবার দুপুরে চর গওহরডাঙ্গা এলাকায় লোকজন নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

 

 

পূর্ববর্তী নিবন্ধইতিহাস বিভাগ অনুমোদনের দাবীতে বশেমুরবি প্রবি-র শিক্ষার্থীদের আন্দোলন ১০ দিনে
পরবর্তী নিবন্ধব্যাংকার্স চ্যাম্পিয়নশিপ ট্রফিতে সাউথ বাংলা ব্যাংকের শুভ সূচনা