মওদুদ -কামালদের মুখে গণতন্ত্র শোভা পায় না: ইনু

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেতা মওদুদ ও ড. কামাল হোসেনদের মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা শোভা পায় না। কারণ তারা জঘন্য অপরাধীদের পক্ষ নিয়েছেন।

নিরপেক্ষ নির্বাচন হলে বর্তমান সরকারের একজন মন্ত্রীও জয়লাভ করতে পারবে না- বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে ইনু এসব কথা বলেন। শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে মাঠে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী বলেন, কোনো দিন কোনো রাজনীতিবিদ এসব জঘন্য অপরাধীদের পক্ষ নিতে সাহস করেননি। এমনকি বিএনপি নেতারাও খালেদা জিয়ার যখন সাজা হয়েছে, তারা সাজা মাথা পেতে নিয়েছেন এবং আদালতে আপিলও করেছেন।

‘সেই খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবি বিএনপিও করেনি কিন্তু কামাল সাহেবরা করলেন। সুতরাং জঘন্য অপরাধী এতিমের টাকা আত্মসাৎকারী খালেদা জিয়ার মুক্তির যদি ১ নম্বর শর্ত হয়, বাংলাদেশে সেই শর্ত পালন করা আমাদের পক্ষে সম্ভব নয়।’

এ সময় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধজার্মানির চিলভেন্টা আন্তর্জাতিক মেলায় ওয়ালটন
পরবর্তী নিবন্ধশাকিব খানের একটু প্রেম দরকার