ভোলায় গ‌্যা‌স সি‌লিন্ডার বি‌স্ফোর‌ণে দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি:

বরিশালের ভোলায় এক‌টি গ‌্যা‌সের সি‌লিন্ডার বি‌স্ফোর‌ণে অজ্ঞাত এক বেলুন ‌বি‌ক্রেতা ও হাসনাইন (১৮) না‌মের পথচারীর মৃত্যু হ‌য়ে‌ছে।

এ ঘটনায় আরও ৭/৮ জন আহত হ‌য়ে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেছেন পু‌লিশ ও স্থানীয়রা। আহত‌দের উদ্ধার ক‌রে ভোলার বোরহানউদ্দিন উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স ও ভোলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (২০ ন‌ভেম্বর) রাত সা‌ড়ে ৯টার দিকে ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মা‌নিকা ইউনিয়‌নের ৭ নং ওয়া‌র্ডের বাটামারা গ্রা‌মের নসুর দোকান এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত পথচারী হাসনাইন ভোলার বোরহানউদ্দিন উপজেলার বড় মা‌নিকা ইউনিয়‌নের ৭নং ওয়া‌র্ডের বাটামারা গ্রা‌মের মো. বাদশা মিয়ার ছে‌লে। নিহত বেলুন বি‌ক্রেতার নাম ও ঠিকানা এখনও পাওয়া যায়‌নি।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, সন্ধ‌্যার পর থেকে নসুর দোকান এলাকায় ওই অজ্ঞাতমানা বেলুন বিক্রেতা বেলুন বি‌ক্রি কর‌ছিলেন। রাত সাড়ে ৯টার দি‌কে বেলুন বি‌ক্রেতার বেলুন ফোলা‌নো গ‌্যা‌সের সি‌লিন্ডার বি‌স্ফোরণ হয়ে বিক্রেতার ও পথচারীর ঘটনাস্থলেই মারা যান।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল আমিন টনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, পু‌লিশ ঘটনাস্থ‌লে পৌঁছে‌ছে। নিহত একজ‌নের নাম পাওয়া গে‌ছে ও বেলুন বি‌ক্রেতার নাম ও প‌রিচয় জানার চেষ্টা চল‌ছে।

পূর্ববর্তী নিবন্ধআমেরিকার নির্বাচন থেকে বিরোধী দলেরও শেখার আছে : কাদের
পরবর্তী নিবন্ধরাজধানীতে ১৮ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ আটক ৪