ভালোবেসে ভুল করেছেন প্রমা

পপুলার২৪নিউজ ডেস্ক সময়ের মেধাবী সঙ্গীতশিল্পী প্রমা ইসলাম। ছোট বেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা প্রমার। গানের ইচ্ছেটা তখন থেকেই তাড়া করত, যখন বুঝতে শিখেছেন। আর সেই অদম্য ইচ্ছা থেকেই স্বপ্নের বীজ বুনতে শুরু করেন প্রমা।

গানের তালিম নিয়েছেন একাধিক ওস্তাদের কাছে। এখনও নিচ্ছেন। ওস্তাদ নওয়াব আলী, ক্ষিতিশ চন্দ্র মল্লিক, আরিফুল ইসলাম মিঠু, সৈয়দ আব্দুল হাদী, ফেরদৌস আরা, পুজন দাসের কাছে নিয়েছেন গানের দীক্ষা। ২০০৪ সালে গান পরিবেশন করেন বিটিভির ‘নক্ষত্রের আলো’ অনুষ্ঠানে।

টিভি শো করছেন নিয়মিত। নজরুল গীতির চর্চা নিয়মিত করলেও সব ধরনের গানেই পারদর্শী প্রমা ইসলাম। গানের সঙ্গেই করছেন বসবাস। এরই ধারাবাহিকতায় এবার ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে প্রকাশিত হলো প্রমার আরও একটি গান-ভিডিও। শিরোনাম ‘ভালোবেসে ভুল করেছি’।

মনিকা দাসের কথায় গানটির সুর করেছেন পুজন দাস। এর সঙ্গীতায়োজনে আছেন এস আই খোকন। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন প্রান্ত সেলিম। এতে মডেল হিসেবে আছেন লিওন, মাসুদ এবং অন্বেষা।

গানটি প্রসঙ্গে প্রমা ইসলাম বলেন, ‘আমাদের সবার জীবনেই প্রেম-ভালোবাসা নিয়ে নানারকম স্মৃতি থাকে। ‘ভালোবেসে ভুল করেছি’ গানটি বিরহস্মৃতির গান, অনুশোচনার গান। ভিডিওটিও গানের সঙ্গে মিল রেখে করা হয়েছে। প্রকাশের পর থেকে ভালো সাড়া পাচ্ছি। আশা করছি ধীরে ধীরে গানটি সব শ্রেণির শ্রোতা-দর্শকদের হৃদয়ে দোলা দিবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গত ১৯ ডিসেম্বর তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘ভালোবেসে ভুল করেছি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, এবং বাংলালিংক ভাইবে।

পূর্ববর্তী নিবন্ধখোলা পিঠে ট্যাটু নিয়ে হাজির ফাগুন বউ
পরবর্তী নিবন্ধভারতে কোনো বন্দিশিবির নেই : মোদি