ব্যাতিক্রমী খাদ্য সহায়তা পৌছে দিল মুকসুদপুর কলেজ ছাত্রলীগ

মেহের মামুন, মুকসুদপুর প্রতিনিধি: রাত ১০টা ছুঁই ছুঁই শ্রমজীবি মানুষের দরজার কড়া নাড়ছে একদল যুবক । ভেতর থেকে আওয়াজ দিচ্ছে কে এতো রাতে। বাইরে থেকে আমরা কলেজ ছাত্রীলীগের সদস্য। আপনার দরজার সামনে খাদ্য সামগ্রী রেখে যাচ্ছি একটু কষ্ট করে নিয়ে নিন। যার দরজায় কড়া নেড়েছে সে স্বভাবচিত্তভাবে একটু বিচলিত ।কি বলেন এতো রাতে খাবার নিয়ে আসছেন। আমাদের বল্লেই তো পারতেন। বাইরে থেকে বলা হচ্ছে আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন । আমরা আছি । আমরা আপনাদের খাবার ঘরে পৌছে দেব। এসব কথা গুলো বলছি সরকারী মুকসুদপুর কলেজ ছাত্রলীগের নের্তৃবৃন্দের।”হেল্পিং হ্যান্ড, ডোর টু ডোর” এই স্লোগানকে সামনে রেখে তারা উপজেলার বিভিন্ন এলাকায় খেটে খাওয়া শ্রমজীবি মানুষের দরজায় গভীর রাতে খাদ্য সামগ্রি পৌছে দিচ্ছে। তাদের এই কাজকে সাধুবাদ জানিয়েছে মুকসুদপুর উপজেলার সকল শ্রেণী পেশার মানুষ।
৯ এপ্রিল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ১০০ শ্রমজীবী মানুষের বাড়ির দরজায় খাবার পৌছে দিয়েছে সরকারী মুকসুদগপুর কলেজ ছাত্রলীগ। তাদের খাদ্য সামগ্রীর প্যাকেটে ছিল চাল, ডাল, সাবান, তেল, আটা, পেয়াজ, হ্যান্ড সেনেটাইজার প্রভৃতি।

সরকারি মুকসুদপুর কলেজ ছাত্রলীগের সভাপতি জব্বারুল আলম মাহ্ফুজ জানান, করোনাভাইরাস মোকাবেলা সারা দেশে এখন অঘোষিত লকডাউনের কবলে পড়েছে। ক্ষতিগ্রস্থ অবস্থায় অনাহারে দিন কাটাচ্ছে শ্রমজীবি মানুষ । যারা দিন আনে দিন খায়। সেকল মানুষের কথাভেবে সরকারি মুকসুদপুর কলেজ ছাত্রলীগের একঝাক তরুন,বড় বাই ও বন্ধুদের সহোযোগিতায় ১০০ অসোহায় পরিবার কে রাতের অন্ধকারে বাড়ির দরজায় দরজায় পৌছে দিয়েছি খাদ্য সামগ্রী। যতদিন এই দুর্যোক থাকবে এভাবে দরজায় দরজায় বিভিন্ন পর্যায়ে সহোযোগিতা করার চেষ্টা চালিয়ে যাবো। । আশা করি খুব শিগ্রই এই সমস্যার সমাধান হবে। আবারও দেশের চিরচেনা রুপ ফিরে আসবে।

পূর্ববর্তী নিবন্ধকিশোরগঞ্জে আরও ৬ জন করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধপ্রাথমিকের কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থলে থাকার নির্দেশ