ব্যাংক ডাকাতি করতে ময়মনসিংহে যাচ্ছিলেন ৪ জঙ্গি

জেলা প্রতিনিধি:

র‍্যাবের সঙ্গে গুলিবিনিময়ের ঘটনায় অস্ত্রসহ আটক চার জঙ্গি ব্যাংক ডাকাতির উদ্দেশে ময়মনসিংহে যাচ্ছিলেন বলে জানিয়েছেন র‍্যাব-১৪ এর কমান্ডার খন্দকার আল মঈন।

শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ময়মনসিংহ র‍্যাব সদরদপ্তরে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

এর আগে শুক্রবার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে নগরীর খাগডহর এলাকায় ব্রহ্মপুত্র নদে র‍্যাব-১৪ এর সঙ্গে জঙ্গিদের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এ সময় বিপুল পরিমাণ অস্ত্রসহ চার জঙ্গিকে গ্রেফতার করে র‍্যাব।

আটকরা হচ্ছে- ময়মনসিংহের জুলহাস উদ্দিন ওরফে কাদেরী ওরফে মেহেদী (৩৪), ব্রাহ্মণবাড়িয়ার রোবায়েদ আলম ওরফে ধ্রুত ওরফে রুব (৩৩), ময়মনসিংহের মো. আলাল ওরফে ইসহাক (৪৮) ও রংপুরের আবু আইয়ুব ওরফে খালিদ (৩৬)।

সকালে র‍্যাব-১৪ এর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হান্নানুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জঙ্গিদের তৎপরতা ও ব্রহ্মপুত্র নদে একটি নৌকায় তাদের অবস্থানের কথা জানতে পেরে র‍্যাব-১৪ এর একটি দল নগরীর খাগডহর এলাকায় অভিযানে যায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা গুলি ছুড়তে শুরু করে। এ সময় র‍্যাব সদস্যরাও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে গুলিভর্তি একটি বিদেশি পিস্তল, তিনটি চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

পূর্ববর্তী নিবন্ধরৌমারীতে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত
পরবর্তী নিবন্ধনড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান: মাশরাফি