বোরহানউদ্দিনে হত্যাকাণ্ডের প্রতিবাদ খাগড়াছড়ি জেলা বিএনপি প্রতিবাদসভা

আলমগীর হোসেন, খাগড়াছড়ি:
গণতন্ত্রের মুক্তির জন্য বেগম খালেদা জিয়ার কারামুক্তির বিকল্প নেই মন্তব্য করে খাগড়াছড়ি জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি প্রবীণ চন্দ্র চাকমা বলেছেন, সরকার পরিবর্তন হলে ভোলার বোরহানউদ্দিন হত্যাকাণ্ডের মূল নায়কদের বিচারের আওতায় আনা হবে। একই সাথে সকল অপকর্মের জন্য বর্তমান অবৈধ সরকারকে বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।
বুধবার (২৩ অক্টোবর) দুপুরে ভোলার বোরহানউদ্দিনে হত্যাকাণ্ডের প্রতিবাদ খাগড়াছড়ি জেলা বিএনপি আয়োজিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহসভাপতি নাছির আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এম. এন. আবছার, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদল সভাপতি শাহেদ সুমন প্রমুখ।
বক্তারা আর বলেন, অবৈধ সরকার দেশে ক্ষমতা দখল করে রাখতে নৈরাজ্য সৃষ্টিকারী নাটকীয় ঘটনা ঘটিয়ে তার দোষ অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দিচ্ছে।
এ সময় বোরহানউদ্দিনের হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রকৃত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সভা থেকে দ্রুত বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানানো হয়।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম অঞ্চলকে ট্যুরিস্ট হাব ঘোষণার দাবি মেয়রের
পরবর্তী নিবন্ধমৌলভীবাজারে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের গ্রাহক সমাবেশ ও মেলা অনুষ্ঠিত