বোনের বিয়েতে সাই পল্লবীর নাচ

বিনোদন ডেস্ক
বাহারি আলোয় ঝলমল করছে মঞ্চ। আলো মাখা মঞ্চে দাঁড়ানো দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবী ও তার বোন পূজা। সাই পল্লবীর পরনে নীল রঙের কুর্তা ও প্লাজো। মাথার চুলগুলো আলগা করে দু’ভাগে ভাগ করা। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘ধড়ক’ সিনেমার ‘জিনগাত’ গান। গান ও মিউজিকের তালে নাচতে থাকেন দুই বোন। মুহূর্তের মধ্যে জমে উঠে মঞ্চ। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

সাই পল্লবীর ফ্যান পেজ থেকে ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। এমন লুকে প্রিয় অভিনেত্রীকে দেখে ভূয়সী প্রশংসা করছেন ভক্ত-অনুরাগীরা। দেবী প্রসাদ লেখেন, ‘তার সরলতা।’ অ্যাঞ্জেলিনা লেখেন, ‘নাচের রানী সাই পল্লবী।’ শ্বেতা লেখেন, ‘এই ভিডিওটি আমি ২৫ বার দেখেছি। তাদের দু’জনের নাচই চমৎকার।’ বিষ্ণু লেখেন, ‘আমার ক্রাশ।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, সাই পল্লবীর সহোদর ছোট বোন পূজা কান্নান। তিনিও তামিল সিনেমার অভিনেত্রী। চলতি বছরের শুরুর দিকে প্রেমিক বিনীথের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। ঘরোয়া আয়োজনে বাগদানের আনুষ্ঠানিকতা হয়েছে। কয়েক দিন আগে পূজা-বিনীথের সংগীত অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানে বোনের সঙ্গে নাচেন সাই পল্লবী।

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ৩২ বছর বয়সি এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী। ন্যাচারাল অভিনয়ে তার দারুণ খ্যাতি রয়েছে। নাচেও দারুণ পারদর্শী। অভিনয় ক্যারিয়ারে কখনো খোলামেলা পোশাকে পর্দায় হাজির না হলেও দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্গি’। নারীকেন্দ্রিক এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। ২০২২ সালের ১৫ জুলাই মুক্তি পায় তামিল ভাষার এ সিনেমা। এটি পরিচালনা করেন গৌতম রামচন্দ্রন। এ সিনেমা মুক্তির পর খানিকটা বিরতি নেন। বর্তমানে তার হাতে চারটি সিনেমার কাজ রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএকই দলে খেলবেন বাবর-কোহলি, শাহীন-বুমরাহ
পরবর্তী নিবন্ধওষুধ ও তৈরি পোশাক শিল্পকে শীর্ষে নিয়ে যেতে চাই: ড. ইউনূস