বেওয়াচের প্রিয়াঙ্কাকে পছন্দ নয় পামেলার

পপুলার২৪নিউজ ডেস্ক:বিগ বাজেটে ২০১৭ সালে নির্মিত হয় ‘বেওয়াচ’ সিনেমা। এটি ব্যবসায়িক সাফল্য পেলেও সমালোচকদের প্রশংসা পায়নি। বরং বেশ সমালোচিতই হয়েছে এই ফিল্ম। আর হলিউড তারকা পামেলা অ্যান্ডারসনের মনও যে জয় করতে পারেনি এই ছবি, তা নায়িকার কথাতেই স্পষ্ট।

তিনি বলেছেন, ‘অনেক টাকা।খরচ করেও ‘বেওয়াচ’ সিনেমা খুব একটা কিছু দেখাতে পারেনি।’

পামেলা মূলত ‘বেওয়াচ’- এর মূল সিরিজের অভিনেত্রী। সেই টিভি সিরিজ দিয়ে নব্বই দশকে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন এই হলিউড অভিনেত্রী। সেই ‘বেওয়াচ’-এরই অ্যাডাপটেশন করেছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। যদিও প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ নিয়ে মোটেও খুশি নন পামেলা।

প্রিয়াঙ্কা চোপড়া, ডোয়েন জনসন অভিনীত ‘বেওয়াচ’ ছবিটি নাকি মোটে পছন্দ হয়নি পামেলা অ্যান্ডারসনের। এটি পামেলার নব্বই দশকের টিভি সিরিজ ‘বেওয়াচ’ – এর অনুপ্রেরণাতেই তৈরি। সিরিজে পামেলা সিজে পার্কারের ভূমিকায় অভিনয় করেছিলেন। লস অ্যাঞ্জেলিস কাউন্টি, ক্যালিফোর্নিয়া, হাওয়াই বিচে লাইফগার্ডদের জীবনের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল এই সিরিজ। বিতর্কিত এই সিরিজ জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ পামেলা অ্যান্ডারসন, সেটা অনেক সমালোচকই স্বীকার করেছিলেন।

ছবিটিতে পামেলা তার সহ-অভিনেতা ডেভিড হ্যাসেলহফের সঙ্গে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেন। ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ অনুষ্ঠানে পামেলা বলেন, ‘এই ‘বেওয়াচ’-এর মতো সিরিজ ফিল্মে পরিণত করা অর্থহীন। ২০১৭ সালের বিশাল বাজেটের এই ছবি এমন কিছু দেখাতে পারেনি যা কম বাজেটের সিরিজে ছিল না। ‘৬৫ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে যা দেখানো হয়েছে, পাঁচ মিলিয়নেই তা আমরা দেখিয়ে ছিলাম।’

এতে নতুনত্ব কোথায়?,’ প্রশ্ন পামেলার। তার মতে সৃষ্টিশীলতা থাকলে কম খরচেও শুটিং উতরে দেওয়া যায়।

পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়া কোয়ারেন্টিনে আছেন: ফখরুল
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে পৃথক সংঘর্ষে পুলিশ আহত হওয়ার মামলায় দুই আসামী গ্রেফতার