বৃষ্টিভেজা গানে দর্শক মাতানো বলিউড নায়িকারা (ভিডিওসহ)

পপুলার২৪নিউজ ডেস্ক:
বৃষ্টিভেজা গানে দর্শক মাতানো বলিউড নায়িকারা (ভিডিওসহ)

রুপালি পর্দার সঙ্গে বৃষ্টির মনে হয় বেশ দহরম-মহরম আছে। বৃষ্টিস্নাত নায়িকারা যতবার এসেছে বড় পর্দায়, ততবার মাতিয়ে দিয়েছে দর্শকদের। রাজ কাপুর থেকে শুরু করে বর্তমান ছবির পরিচালকরা প্রায় সবাই রোমান্টিক গানের দৃশ্যে নায়িকাদের ভিজিয়েছেন বৃষ্টিতে।

এক ‘লড়কি ভিগি ভাগি সি’, ‘পেয়ার হুয়া ইকরার হুয়া’ থেকে শুরু করে হালফিলের ‘তুম হি হো’ বৃষ্টির ফোঁটায় ফোঁটায় রয়েছে রোমান্টিসিজমের মাদকতা। আর বৃষ্টির রোমান্টিক গানে নায়িকার পরনে শাড়ির থেকে সেক্সি আর কী-ই-বা হতে পারে। চলুন চোখ রাখা যাক বলিউডের সেইসব রোমান্টিক গানে যেখানে স্ক্রিনের উষ্ণতা বাড়িয়েছেন বৃষ্টিস্নাত নায়িকারা।

ক্যাটরিনা কাইফ : বলিউডে তার অভিনয় নিয়ে নানা সমালোচনার মুখে পড়তে হলেও সেক্স অ্যাপিলে তিনি মাত দিয়েছেন বহু অভিনেত্রীকে। ‘দে দন দনা দন’ ছবিতে বৃষ্টিস্নাত ক্যাটরিনার সঙ্গে অক্ষয়ের রোমান্স বাড়িয়েছে উষ্ণতার পারদ। 

করিনা কাপুর খান : ‘চামেলী’ ছবিতে বৃষ্টিতে করিনার সেই নাচ ভোলা প্রায় অসম্ভব। তার কেরিয়ারের অন্যতম সেরা এই ছবির গানে তিনি ছিলেন মোহময়ী। 

বিদ্যা বালান : তবে এদের কারোর থেকে কম যান না বিদ্যা বালান। অফস্ক্রিন থেকে অনস্ক্রিন তার শাড়ি পরা ছবি ভক্তদের মনে গাঁথা হয়ে গেছে। বলিউডের তিনি একমাত্র যিনি বুঝিয়ে দিয়েছেন ওয়েস্টার্ন নয়, শাড়িতেই মেয়েদের আবেদন সবচেয়ে বেশি। ‘ডার্টি পিকচার’ এ তার সেই লাল শাড়ি তারই প্রমাণ। 

ঐশ্বরিয়া রাই বচ্চন : ‘গুরু’ ছবির ‘বরসো রে মেঘা’, বলিউডের অন্যতম সেরা বৃষ্টির গান। পুরো গানজুড়েই ঐশ্বরিয়ার মোহময় আবেদন ছিল নজরকাড়া। 

কাজল : ‘কুচ কুচ হোতা হে’ ছবিতে শাহরুখ কাজলের রোমান্সের সেই দৃশ্য মনে আছে নিশ্চয়! বৃষ্টিই মিটিয়ে দিয়েছিল রাহুল-অঞ্জলির মধ্যকার দূরত্ব। 

সোনালী বেন্দ্রে : আমির খান ও সোনালী বেন্দ্রে যে এতটা রোমান্টিক জুটি, তা বোধ হয় এই গানটা না দেখলে ভাবাই যেত না। 

রাভিনা ট্যান্ডন : বলিউডের রেইন কুইন বললে বোধ হয় ভুল হবে না রাভিনা ট্যান্ডনকে। হলুদ শাড়িতে বৃষ্টিতে ভেজা রাভিনার যৌন আবেদনে ভরপুর ‘টিপ টিপ বরসা পানি’ বলিউডের অলটাইম হিট গান। 

মাধুরী দীক্ষিত : তিনি গান গাইলেই নাকি বৃষ্টি আসে, না এ দাবি আমার নয়, ‘দিল তো পাগল হে’ ছবিতে এই দাবি করেছেন শাহরুখ খান। তিনি বলিউডের কিংবদন্তি নায়িকা মাধুরি দীক্ষিত। 

শ্রীদেবী : মিস্টার ইন্ডিয়ার এই গানে রোমান্স করার জন্য কোনো হিরোর দরকার পড়েনি শ্রীদেবীর। হিরো অনিল কাপুরের কথা ভেবেই নীল শাড়িতে কাঁপিয়ে দিয়েছিলেন বৃষ্টিস্নাত শ্রীদেবী। 

স্মিতা পাতিল : বলিউডের অন্যতম সেনসেশন স্মিতা পাতিল। তার যৌন আবেদনকে টেক্কা দেওয়া এককথায় ছিল অসম্ভব। ‘আজ রপট যায়ে’ গানে বৃষ্টিতে স্মিতার সেই রোমান্টিক আবেদন থেকে মুখ ফেরানো প্রায় অসম্ভব ছিল ভারতীয় দর্শকদের। 

জিনাত আমান : ভারতের সর্বকালের সেরা অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম, না শুধু অভিনয়ের জোড়ে নয়, তার সেক্স অ্যাপিল সহজেই পেছনে ফেলে দিয়েছে তার সমসাময়িক অভিনেত্রীদের। এমনকি আজকের দিনেও যেকোনো অভিনেত্রীকে মাত দিতে পারেন জিনাত আমান। 

পূর্ববর্তী নিবন্ধমার্কিন সেনাবাহিনীই বিশ্বের সেরা জঙ্গি : ইরান
পরবর্তী নিবন্ধধোনির সঙ্গে যে তালিকায় বাংলাদেশের ৮ জন