বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জেলা প্রতিনিধি:                      ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে বিয়ের দাবিতে তিনদিন ধরে প্রেমিকের বাড়িতে অনশন করছে এক কিশোরী (১৭)। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে সে।

উপজেলার পৌরজনা ইউনিয়নের চরপোরজনা গ্রামের নাহিদের বাড়িতে অনশন করছে ওই কিশোরী। প্রেমিক নাহিদ (২১) উপজেলার জামিরতা জগতলা দাখিল মাদরাসার শিক্ষক মাওলানা ইমান আলীর ছেলে।

অনশনরত কিশোরীর ভাষ্যমতে, এক বছর ধরে নাহিদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। তাদের সম্পর্কের বিষয়টি পরিবারসহ প্রতিবেশীরাও জানে। বিয়ের প্রলোভনে তার সঙ্গে শারীরিক সম্পর্কও করেছে নাহিদ। দেড়মাস হলো নাহিদ তার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন। পরে কোনো উপায় না পেয়ে শনিবার (২৯ জানুয়ারি) সে প্রেমিক নাহিদের বাড়িতে গিয়ে ওঠে। নাহিদ বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছে ওই কিশোরী।

ঘটনার পর থেকে প্রেমিক নাহিদ পলাতক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পরে এ বিষয়ে বক্তব্য জানতে নাহিদের বাবা মাওলানা ইমান আলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে তিনি মানিকগঞ্জে জলসা (ধর্মীয় মাহফিল) করতে যাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

পোরজনা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন বাবু বলেন, বিষয়টি শুনেছি। ছেলের বাবা জেলার বাইরে থাকায় এর সমাধান হচ্ছে না। তিনি বাড়িতে এলে বিষয়টির সমাধান করা হবে।

পূর্ববর্তী নিবন্ধডিজিটালি নিয়োগপত্র পেলেন ৩৬ হাজার শিক্ষক
পরবর্তী নিবন্ধসিনহা হত্যা মামলায় প্রদীপ-লিয়াকতের মৃত্যুদণ্ড