বিয়েতে রাজি নন প্রেমিক, তবুও সন্তান নেন কালকি কোচলিন

বিনোদন ডেস্ক : বিয়ের আগেই সন্তানের মা হন বলিউড অভিনেত্রী কালকি কোচলিন। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর ইসরায়েলের মিউজিশিয়ান গাই হর্ষবর্গের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। সেখানেই একটি কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। যা নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়তে হয় এই নায়িকাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ের আগেই প্রেমিকের সন্তানের মা হওয়ার বিষয়ে কথা বলেছেন কালকি। যেখানে তিনি জানান, প্রেমিক বিয়েতে রাজি ছিল না বলেই সন্তান নেওয়ার সিদ্ধান্ত।

ম্যাশেবলকে দেওয়া সাক্ষাৎকারে কালকি কোচলিন বলেন, ‘আমার তখন কেবলই ডিভোর্স হয়েছে। প্রেমিকও বিয়ে করতে চায়নি। আর একবার ডিভোর্স হওয়ায় আমিও ইচ্ছে করে বিয়ে না করার সিদ্ধান্ত নেই। এ সিদ্ধান্ত আমরা দুজনে মিলেই নিয়েছি; আমরা একসঙ্গেই থাকি।’

অভিনেত্রী বলেন, ‘সবচেয়ে ভালো বিষয় হল আমাদের দুজনের পরিবারই প্রচলিত ধ্যান-ধারণায় বিশ্বাসী নয়। বিয়ের- ছাড়াই সন্তানের বাবা-মা হওয়ার ব্যাপারে তাঁ-রা আপত্তি জানাননি। আমার মা শুধু বলছেন, পরেরবার যখন বিয়ে করবে মনে রাখবে সারা জীবন সেই মানুষটার সঙ্গে কাটাবে। যেহেতু আমার আগে একবার বিয়ে ভেঙেছে তাই আমি তাড়াহুড়ো করি এটা মা-ও চায়নি।’

 

অনুরাগ কাশ্যপের পরিচালনায় ২০০৯ সালে ‘দেব ডি’ সিনেমা দিয়ে অভিনয় জগতে পা রাখেন কালকি। ২০১১ সালে পরিচালক অনুরাগের গলাতেই মালা দেন তিনি। এরপর ২০১৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদ ঘোষণা করেন এই দম্পতি।

‘মার্গারিটা উইথ এ স্ট্র’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘দ্য গার্ল ইন ইয়ালো বুটস’-এর মতো ছবিতে অভিনয় করেছেন কালকি কোচলিন।

 

পূর্ববর্তী নিবন্ধবিশ্ব আরচ্যারি থেকে বিদায় দিয়ার
পরবর্তী নিবন্ধসপ্তমবারের মতো ওয়াসার এমডি তাকসিম