বিশ্বম্ভরপুরে ডাকাত দলের ১১ সদস্য আটক

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ):

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় ডাকাতি করার সময় আন্তঃজেলা ডাকাত দলের ১১ সদস্যকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। ডাকাতিকালে আকটকৃত সুনামগঞ্জ পৌরসভার ষোলঘরের রুবেল মিয়া (৩০), কাপনা গ্রামের বাচ্চু মিয়া (৩৩), বাহাদুরপুর গ্রামের কামাল মিয়া (৩৫), সিলেটের মানসিনগর গ্রামের আমিন মিয়া (২৭), হেংলাকান্দি গ্রামের মিজনুর রহমান (৪৫), নোয়াগাও গ্রামের আশরাফ আলী (৩৫), হবিগঞ্জের শিবপাশা গ্রামের সুমন মিয়া (২৫), দেবিপুর গ্রামের রাসেল মিয়া (৩০), শায়েস্তাগঞ্জ বাজারের এনাম মিয়া (৪০), জসিম উদ্দিন (৩০) ও সাদিকুর রহমান (২০)।
সোমবার ভোরে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামের অদুদ মিয়া ও জুলহাস মিয়ার বাড়িতে ডাকাতরা হানা দেয়। এসময় এলাকাবাসী পুলিশকে জানালে বিশ্বম্ভরপুর থানা পুলিশ এসে মালামালসহ ১১ ডাকাতকে আটক করে থানায় নিয়ে যায়। এসময় ডাকাতদের কাছ থেকে নগদ টাকা, একটি সোনার চেইন, দুটি মোবাইল সেট, দুটি ছোরা, রামদা, চাকু, চাইনিজ কুড়াল ও স্ক্রুড্রাইভারসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।
বিশ্বম্ভরপুর থানার এস আই প্রদীপ কুমার চক্রবর্তী জানান, সোমবার ভোরে জরুরি সেবার মেসেজ পেয়ে এলাকাবাসীর সহযোগিতায় ডলুরা গ্রাম থেকে ডাকাতদের আটক করা হয়।

পূর্ববর্তী নিবন্ধছাতকে প্রকল্পের চুড়ান্ত বিল নিয়ে উপজেলা ও ইউপি চেয়ারম্যানের দ্বন্দ্ব
পরবর্তী নিবন্ধচোখ বেঁধে তুলে নেয়ায় নিরাপত্তা ঝুঁকিতে আন্দোলনকারীরা