বিরাট কোহলির রেস্তোরাঁয় যে কারণে সবাই ভিড় করেন

 পপুলার২৪নিউজ ডেস্ক:

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি শুধু যে ক্রিকেটই ভালবাসেন, এমনটা নয়। একই সঙ্গে খেতেও খুব ভালবাসেন। সেই কারণেই হয়তো কিছুদিন আগে নিজের একটা রেস্তোরাঁ খুলেছেন দিল্লিতে। নাম দিয়েছেন নুয়েভা। তিনি জানান, সকল খাদ্যরসিক মানুষের জন্যই এই রেস্তোরাঁ। দেখে নেওয়া যাক, যে কারণের জন্য এখানে ভিড় করে মানুষ—

রান্নাটা জমে ওঠে রাঁধুনির গুণে : নুয়েভা রেস্তোরাঁয় বিশ্বের অন্যতম সেরা শেফরা জায়গা করে নিয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন মাইকেল স্যামি। ভারতের সেরা ৫০টি শেফের শীর্ষে থাকার কারণে তিনি পুরস্কারও পেয়েছেন সম্প্রতি। বলা বাহুল্য, নুয়েভা’র স্বাদ বার বার আপনাকে টেনে আনবে।

পরিবেশ : রেস্তোরাঁর ভেতরের পরিবেশ মমোরম হওয়ার কারণে এখানে বহু মানুষ প্রতিদিন খেতে আসেন। হৈ-হট্টগোল থেকে নিজেকে দূরে রেখে নিরিবিলিতে যাঁরা খেতে পছন্দ করেন, ‘নুয়েভা’ তাঁদের কথা ভেবেই তৈরি হয়েছে। এছাড়াও এখানকার সুসজ্জিত ডাইনিং হল, বার কাউন্টার আপনার নজর কাড়বে।

লোভনীয় পানীয় : পানীয়’র তালিকায় নজর পড়লেই অবাক হতে পারেন। এত! অ্যালকোহল ছাড়াও এখানে বিভিন্ন ধরনের মকটেল ও সফট ড্রিংকস পাওয়া যায়, যার স্বাদ অতুলনীয়। এর মধ্যে কিউ মেলন ও বয়া বেসো অন্যতম।

খাবার, নিমেষেই সাবাড় : বিশ্বমানের খাবার পরিবেশনার জন্য এই রেস্তোরাঁর খ্যাতি দেশজুড়ে। এশিয়ান ও আফ্রিকান ফুড নুয়েভার অন্যতম আকর্ষণ। এছাড়াও স্পেন, ইতালি, পর্তুগালের নানা রকম খাবার নিয়ে রেস্তোরাঁর শেফরা মাঝেমধ্যেই এক্সপেরিমেন্ট করে থাকেন।

বিরাট রেস্তোরাঁ : এইটা অবশ্য না বললেও চলে। উপরের বিষয়গুলি থাকুক চাই না থাকুক, বিরাট ভক্তরা এমনিই আসেন এখানে। হাজার হোক, তাঁদের প্রিয় ক্রিকেটারের রেস্তোরাঁ।

পূর্ববর্তী নিবন্ধমাইক্রোসফটের জন্যই জন্ম আইফোনের
পরবর্তী নিবন্ধনা ফেরার দেশে ‘ফুটবলের মাস্কট’ বলে খ্যাত লরি