বিয়ের চাপ দেওয়ায় বীথিকে হত্যা করে সাদ্দাম

জেলা প্রতিনিধি

নাটোরের লালপুরে মাহমুদা আক্তার বিথী (২৬) হত্যার ঘটনায় প্রেমিক জাহিদ হাসান সাদ্দামকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ। বিয়ের চাপ দেওয়ায় তাকে হত্যা করা হয় বলে স্বীকার করেছেন জাহিদ।

এ ঘটনায় প্রেমিককে শুক্রবার রাতে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে তাকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ অভিযান চালিয়ে নাটোরের বড়াইগ্রামের আহাম্মেদপুরের কামারদহ এলাকা থেকে জাহিদ হাসানকে গ্রেফতার করা হয়। তিনি কামারদহ গ্রামের মো. সোহরাব হোসেনের ছেলে।

নিহত মাহমুদা আক্তার বীথি উপজেলার বরমহাটি (নাখরাজপাড়া) গ্রামের আমজাদ হোসেনের মেয়ে। তিনি গোপালপুরের মুক্তার জেনারেল হাসপাতালের আল্ট্রাসনোগ্রাফি সহকারী ছিলেন।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরিফ আল রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার জাহিদ হাসান সাদ্দাম হত্যার ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা পুলিশের কাছে অকপটে স্বীকার করেছেন। তার দেখানো মতে ঘটনাস্থলের পাশের ঝোপ থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

আসামি জানান, সাদ্দামের সঙ্গে ভিকটিম বীথির দীর্ঘদিন ধরে সম্পর্ক ছিল। একপর্যায়ে বীথি আসামি সাদ্দামকে বিয়ের জন্য চাপ দিলে সাদ্দাম এতে অপারগতা জানিয়ে বিভিন্ন তালবাহানা করতে থাকেন। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাদ্দাম কৌশলে বীথিকে ডেকে নেন। এর পর উপজেলার গোপালপুর পৌরসভার তোফাকাটা মোড়সংলগ্ন রাস্তার পাশে আমবাগানে তাকে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গলা কেটে নৃশংসভাবে হত্যা করে ফেলে রেখে যান।

লালপুর থানার ওসি মো. উজ্জ্বল হোসেন বলেন, মাহমুদা আক্তার বীথি ক্লিনিকের ডিউটি শেষে বৃহস্পতিবার বিকালে বাড়ি চলে যান। শুক্রবার সকালে উপজেলার গোপালপুর পৌরসভার মধুবাড়ী মহল্লার তোফাকাটা মোড় এলাকার একটি আমবাগানে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে। নিহত বিথী দুই সন্তানের মা। বীথির স্বামীর সঙ্গে দুই বছর আগে বিবাহবিচ্ছেদ হয়। এ ঘটনায় নিহতের বাবা মো. আমজাদ হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে লালপুর থানায় মামলা করেন।

পূর্ববর্তী নিবন্ধদিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে
পরবর্তী নিবন্ধইইউ না দিলেও এককভাবে ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে স্পেন