বিপিএল ফাইনাল সর্বনিম্ন টিকিট ৩০০, সর্বোচ্চ ২০০০ টাকা

স্পোর্টস ডেস্ক : রাউন্ড রবিন লিগ থেকে বিদায় নিয়েছে তিন দল, প্লে-অফ রাউন্ড থেকে বিদায় নিয়েছে আরও দুই দল। শিরোপা হাতে তুলে নেয়ার জন্য অপেক্ষায় রয়েছে আর বাকি দুটি দল। জমজমাট প্লে-অফ রাউন্ড শেষে এখন বাকি রইলো আর ফাইনাল। ১৬ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যার ম্যাচে পরই নির্ধারণ হয়ে যাবে এবারের বিপিএল চ্যাম্পিয়ন হবে কোন দল।

বিপিএলের ফাইনালে প্রতিদ্বন্দ্বী এবারের আসরের সেরা দুই দল সিলেট স্ট্রাইকার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম কোয়ালিফায়ারে সিলেটকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিলো কুমিল্লা। আর দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুরকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে মাশরাফির সিলেট স্ট্রাইকার্স।

ফাইনালে সিলেট স্ট্রাইকার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার জমজমাট ফাইনাল দেখার জন্য এরই মধ্যে টিকিটের মূল্য প্রকাশ করেছে বিসিবি। ফাইনালের জন্য টিকিটের সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০০ টাকা। সর্বনিন্ম মূল্য রাখা হয়েছে ৩০০ টাকা। অর্থ্যাৎ সর্বনিম্ন ৩শ টাকায় বিপিএলের ফাইনাল দেখার সুযোগ পাবেন দর্শকরা।

সর্বোচ্চ ২০০০ টাকা মূল্যে গ্র্যান্ডস্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা, ক্লাব হাউসের মূল্য ৮০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ৪০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য ৩০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

মঙ্গলবার থেকে ফাইনাল ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে। টিকিট পাওয়া যাবে শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট টিকিট কাউন্টারে। ম্যাচের দিনও পাওয়া যাবে ফাইনালের টিকিট।

ফাইনালের আগে কনসার্ট আয়োজন করতে যাচ্ছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ব্যান্ড শিল্পী জেমসসহ বেশ কয়েকজন তারকা কনসার্টে পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে। ফাইনাল ম্যাচের টিকিট দিয়েই কনসার্ট উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

 

পূর্ববর্তী নিবন্ধইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানিয়া মির্জা
পরবর্তী নিবন্ধকানাডায় সড়ক দুর্ঘটনায় আহত কুমার বিশ্বজিতের ছেলে হাসপাতালে