বিপিএল থেকে ছিটকে গেলেন ওয়াটসন

পপুলার২৪নিউজ ডেস্ক :

ঢাকা ডায়নামাইটসের হয়ে প্রথমবারের মতো বিপিএলে খেলার কথা ছিল তার। কিন্তু ইনজুরির কবলে পড়ে বিপিএল থেকে ছিটকে গেলেন এ ক্রিকেটার। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের দুর্ভাগ্যই বলতে হবে!
জানা গেছে, পায়ের ইনজুরিতে ভুগছেন ৩৬ বছর বয়সী ওয়াটসন। তাই বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলার ইচ্ছাটা এই মৌসুমে পূরণ হচ্ছে না।

গণমাধ্যমে ওয়াটসনের না থাকার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকার কোচ খালেদ মাহমুদ ‍সুজন।

বিপিএল নিয়ে ওয়াটসন কতটা রোমাঞ্চিত ছিলেন তা ঢাকা ডায়নামাইটসের ফেসবুক পেজে দেওয়া ভিডিও বার্তায় তার কথাতেই স্পষ্ট ছিল, ‘ঢাকা ডায়নামাইটসের হয়ে বিপিএল খেলতে আমি মুখিয়ে আছি। ক্রিকেটের প্রতি বাংলাদেশের দর্শকদের উন্মাদনা এর আগেও দেখেছি। এবার ঢাকা ডায়নামাইটসের সমর্থকদের মাতাতে আসছি। মাঠে আসুন এবং বিপিএলের উত্তেজনা অনুভব করুন।


আগামী ৪ নভেম্বর বিপিএলের পঞ্চম আসরের পর্দা উঠবে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে সাকিবের ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি সিলেট সিক্সার্স।

ওয়াটসন না থাকলেও সাকিব আল হাসানের নেতৃত্বে ঢাকা স্কোয়াডে তারকার কমতি নেই। অভিজ্ঞ আর তরুণদের সমন্বয়ে এবারও শিরোপার অন্যতম দাবিদার তারা। এবার একাদশে পাঁচজন বিদেশি ক্রিকেটার খেলতে পারবেন। ওয়াটসনের অভাব পূরণ করতে পারেন ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড।

ব্যাটিংয়ে উপরের সারিতে আছেন ক্যারিবীয় বিস্ফোরক ওপেনার এভিন লুইস, শহীদ আফ্রিদি ও লঙ্কান জিনিয়াস কুমার সাঙ্গাকারা।

স্পিন বোলিংয়ে প্রতিপক্ষের জন্য হুমকি হয়ে উঠতে পারেন আফ্রিদি। সঙ্গে পাচ্ছেন সুনীল নারাইনকে। পাকিস্তানের পেস আইকন মোহাম্মদ আমির কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন তা আর বলার অপেক্ষা রাখে না।

দেশি খেলোয়াড়দের তালিকাটাও বেশ সমৃদ্ধ। এর মধ্যে মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি মারুফ, নাদিফ চৌধুরী, জহুরুল ইসলাম, সাকলাইন সজীব, আবু হায়দার রনি ও মোহাম্মদ শহীদ অন্যতম।

পূর্ববর্তী নিবন্ধইসলামী ব্যাংকের কাস্টমার কেয়ার ক্যাম্পেইন উদ্বোধন
পরবর্তী নিবন্ধআনুষ্ঠানিকভাবে তৃতীয় মেয়াদে বিসিবির সভাপতি নাজমুল হাসান