বিপদ কাটিয়ে লড়ছে ভারত

পপুলার২৪নিউজ ডেসক:ধর্মশালায় অজিদের প্রথম দিনেই অলআউট করার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি ভারতের। গততকাল ১ ওভার খেলা হলেও কোনো রান হয়নি। তবে দ্বিতীয় দিনের শুরুতেই মাত্র ২১ রানে প্রথম উইকেট নেই স্বাগতিকদের। জস হ্যাজেলউডের বলে উইকেটকিপার ম্যাথু ওয়েডের গ্লাভসে ধরা পড়েন ওপেনার মুরালি বিজয়। তিনি ৩৬ বলে ২ বাউন্ডারিতে ১১ রান করেছেন। রান তুলতে বেশ বেগ পেতে হচ্ছে ভারতকে। এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের রান ১ উইকেটে ৯৫। রান

প্রাথমিক ধাক্কা কাটিয়ে ওঠার জন্য হাল ধরেন ওপেনার লোকেশ রাহুল এবং গত ম্যাচের ডাবল সেঞ্চুরিয়ান চেতেশ্বর পুজারা। দুজনে মিলে দ্বিতীয় উইকেটে ইতিমধ্যে ৭৪ রানের জুটি গড়ে ফেলেছেন। ৯৮ বলে ৮ চার এবং ১ ছক্কায় হাফ সেঞ্চুরি পূরণ করেছেন লোকেশ রাহুল। চোট আক্রান্ত কোহলি গতকাল মাঠে নামতে পারেননি। আজ তিনি ব্যাটিং করতে পারবেন কিনা তা অনিশ্চিত। এই রিপোর্ট লেখা পর্যন্ত লোকেশ রাহুল ৫২ এবং পুজারা ২৯ রানে ব্যাট করছেন।

এর আগে সিরিজের চতুর্থ তথা শেষ টেস্টের প্রথম দিনেই ৩০০ রানে অলআউট হয় অস্ট্রেলিয়া। স্রোতের বিপরীতে দাঁড়িয়ে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকান অধিনায়ক স্টিভেন স্মিথ। এটা তার ক্যারিয়ারের ২০তম এবং চলতি সিরিজে তৃতীয় শতক। এছাড়া ডেপুটি ডেভিড ওয়ার্নার ৫৬ এবং ম্যাথু ওয়েড ১২৫ বলে ৫৭ রানের ধৈর্যশীল ইনিংস খেলেন।

পূর্ববর্তী নিবন্ধএক নম্বরের কৃতিত্বে ফেদেরারকেও ছাপিয়ে সাকিব
পরবর্তী নিবন্ধশাহরুখপত্নীকে রণবীরের খোলা চিঠি!