বিজয়ের মাসে আ’লীগ বিজয়ী হবে: কাদের

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

বিজয়ের মাসে আওয়ামী লীগ বিজয়ী হবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের কনফিডেন্স আছে, বাংলাদেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে। মানুষ আজ সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।

তিনি বলেন, আমাদের বিশ্বাস সারা দেশে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই গণজোয়ার আরও বেগবান হবে। বিজয়ের মাসে আওয়ামী লীগ বিজয়ী হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে গণতন্ত্রের চর্চা আছে। তবে হাউস অব কমন্স, কংগ্রেসে তারা যেসব আলোচনা করেন, এখানে নানা বিষয় আসে। সেখান থেকে একটা বিষয় নিয়ে স্বার্থের অনুকূলের অংশ নিয়ে ব্যবহার করে, এটা হয়তো আপাতদৃষ্টিতে সমস্যার কারণ।

তিনি আরও বলেন, হয়তো টোটাল প্রতিবেদন একরকম। সেখান থেকে কোনো একটা অংশ নিয়ে, কেউ কেউ রাজনৈতিক স্বার্থে নির্বাচনের ওপর প্রভাব বিস্তারে, অনেকেই এসব করে থাকেন।

‘নির্বাচন আসলে এগুলো বেশি হয়। তাই প্রতিবেদনে কী কী থাকলো এটা আমাদের দেখার বিষয় না। আমাদের পক্ষে বললেও আমরা সেটাকে এভাবে দেখবো না। কী প্রতিবেদনে আসলো সেটা নিয়ে আমরা মাথা ঘামাই না। আমরা দেখবো জনগণের সমর্থন।’

ঐক্যফ্রন্টের বিরুদ্ধে এবার ভোট বিপ্লব হবে বলে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এবার ভোট বিপ্লব হবে। জগাখিচুড়ি ঐক্যফ্রন্টের বিরুদ্ধে এবার ভোট বিপ্লব হবে।

আসন্ন নির্বাচন নিয়ে উদ্বিগ্ন না হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, যারা উদ্বিগ্ন হচ্ছেন, দেশি বিদেশি সবাইকে বলতে চাই, এবারের নির্বাচন খুব সুন্দর হবে। অনুকূল পরিবেশে জনগণ যাকে খুশি তাকে ভোট দিতে পারবেন।

কাদের বলেন, নির্বাচনে সরকারের পক্ষ থেকে কোনো ধরনের হস্তক্ষেপ হবে না। নির্বাচন কমিশনকে যে ধরনের সহায়তা প্রয়োজন, শেখ হাসিনার সরকার সব ধরনের সহায়তা করছে।

নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, তারা এখনও নির্বাচন বানচাল করা থেকে পিছু হটেনি। আমাদের আশঙ্কা হচ্ছে যে, তারা নাশকতা ও সহিংসতার পথে যেতে পারে।

 

পূর্ববর্তী নিবন্ধনির্বাচনে জান-মালের নিরাপত্তা নিয়ে চিন্তার কারণ নেই: ইসি রফিকুল
পরবর্তী নিবন্ধমাহমুদউল্লাহর সেঞ্চুরিতে বাংলাদেশের সংগ্রহ ৫০৮