বিচার বিভাগকে সম্মান করতে জানে না বিএনপি: আইনমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

বিএনপি বিচার বিভাগকে সম্মান করতে জানে না। রাষ্ট্রের তিন স্তম্ভের একটি বিচার বিভাগকে শ্রদ্ধা করতে হবে বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার সকালে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মোগড়া ইউনিয়নের ধাতুরপহেলা-কুসুমবাড়ি সেতুর ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য আইনমন্ত্রী এসব কথা বলেন।

খালেদা জিয়ার মামলা নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক মন্তব্যের প্রেক্ষিতে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বিএনপির উদ্দেশে করে বলেন, ‘ওরা (বিএনপি) বিচার বিভাগকে সম্মান করতে জানে না। তিনি বলেন, বিচার বিভাগ হচ্ছে রাষ্ট্রের তিন স্তম্ভের একটি। এই স্তম্ভকে শ্রদ্ধা করতে শিখুন’। এ সময় আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট চান মন্ত্রী।

তিনি বলেন, ‘যারা মুক্তিযুদ্ধে পাকিস্তানি হানাদার বাহিনী, আলবদর, রাজাকারদের অত্যাচার নির্যাতন দেখেছেন, তারা সঠিক সিদ্ধান্ত নিয়ে নৌকা মার্কায় ভোট দেবেন’।

নিজের পক্ষে ভোট চেয়ে আখাউড়াবাসীকে মন্ত্রী বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে, আপনাদের সেবা করে যাচ্ছি। আপনাদের সেবা করার জন্য আমাকে আবারও নির্বাচিত করুন’।

মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যাপক মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহ্বায়ক আবুল,সেলিম ভূঁইয়া প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধচতুর্থ স্বামীই হবেন জোলির জীবনের শেষ পুরুষ  
পরবর্তী নিবন্ধবিমান দুর্ঘটনায় আহত তিনজন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন