বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে: নানক

নিজস্ব প্রতিবেদক

বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-১৩ আসনের আদাবর থানার শেখেরটেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনষ্ঠানে তিনি এ কথা বলেছেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আবুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি রাজনীতিতে খেই হারিয়ে ফেলছে। তাদের কাছে আর কোনো রাজনৈতিক ইস্যু নেই। তাদের জনগণের কাছে তওবা করে আবার বাংলাদেশের রাজনীতিতে আসতে হবে।

নানক বলেন, দলটির কাজ সর্বদা ষড়যন্ত্র করা, তাদের ষড়যন্ত্র প্রতিহত করেই ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে দেশের জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়েছে। তারা এখন ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন-অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে চায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এরই মধ্যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করেছে, এখন তিনি লক্ষ্যস্থির করেছেন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করার।

পূর্ববর্তী নিবন্ধপদ্মা সেতুতে দৈনিক আয় দুই কোটি ১৮ লাখ টাকা : প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধদ্বিতীয় দিন ৫২২টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আ.লীগ