বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে না : রেলমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

9বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে না। তারা শুধু গণতন্ত্রকে ধ্বংস করতে জানে বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। শনিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামের সাঙ্গিশ্বর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, মহামান্য রাষ্ট্রপতি সকল রাজনৈতিক দলের সঙ্গে আলোচনার পরে একটি স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে ছয় সদস্যের সার্চ কমিটি গঠন করেছে। তারা সেই রাষ্ট্রপতির সার্চ কমিটিকেও মানে না। বিএনপি রাষ্ট্রপতিকে বিতর্কিত করার চেষ্টা করছে। তাদের সেই প্রচেষ্টা কোনোদিনও সার্থক হবে না। দেশের ১৬ কোটি মানুষ সার্চ কমিটিকে স্বাগত জানালেও বিএনপি তা প্রত্যাখ্যান করে জানিয়ে দিয়েছে তারা গণতন্ত্রে বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, শেখ হাসিনা দেশের সম্পদ গড়ে, বিএনপি নেত্রী তা ধ্বংস করে। বিএনপি আজ দিবাস্বপ্নে বিভোর। তাদেরকে জানিয়ে দিতে চাই, ২০১৯ সালে জানুয়ারি মাসে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বাংলাদেশের উন্নয়ন দেখে বিশ্বনেতারা ইতিমধ্যে বিস্মিত এবং তারা শেখ হাসিনা থেকে পরামর্শ গ্রহণ করছেন। কিভাবে এত অল্প সময়ে বাংলাদেশ উন্নয়নের দারপ্রান্তে পৌঁছাল।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভূঁইয়া হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, পৌর মেয়র মিজানুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ফারুক আহমেদ মিয়াজী, জনশক্তি রপ্তানি ও প্রশিক্ষণ ব্যুরোর সাবেক পরিচালক শফিকুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা জিএম মীর হোসেন মীরু, ভ. ম আফতাবুল ইসলাম, চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল, জাহিদ হোসেন টিপু, শাহজালাল মজুমদার, একরামুল হক, মোশাররফ হোসেন, কাজী জাফর আহমেদ, জাফর ইকবাল, ইদ্রিছ মিয়াজী প্রমুখ। অনুষ্ঠানে বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মী রেলমন্ত্রী মুজিবুল হকের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করে।

পূর্ববর্তী নিবন্ধসার্চ কমিটি অত্যন্ত নিরপেক্ষ ও খুবই ভালো: অর্থমন্ত্রী
পরবর্তী নিবন্ধবিনিয়োগের অর্থের স্বচ্ছতা খুবই গুরুত্বপূর্ণ : রাষ্ট্রপতি