বিএনপির এমপিরা জনগণের ধাওয়া খেয়ে পালাত: প্রধানমন্ত্রী

পপুলার২৪নিউজ ডেস্ক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির আমলে পানি, বিদ্যুৎ সঙ্কটসহ নানা অনিয়মের কারণে সংসদ সদস্যরা (এমপি) জনগণের রুদ্ররোষে পড়েছিল। জনগণের ধাওয়া খেয়ে বিএনপির এমপিরা পালাত।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির সময়ে অসহনীয় অবস্থা সৃষ্টি হয়েছিল। যে জন্য আপনারা জানেন বিএনপির এমপিরা জনগণের রুদ্ররোষে পড়েছিল। জনগণের ধাওয়া খেয়ে বিএনপির এমপিরা পালাত। যার জন্য এক এমপির নামই হয়ে গেল দৌড় সালাহউদ্দিন। কারণ জনগণ তাদের ধাওয়া দিয়েছিল। পানি দিতে পারেনি, বিদ্যুৎ দিতে পারেনি। এই অবস্থা ছিল।

এ সময়ে বিএনপি আমলের নানা অনিয়ম ও আওয়ামী লীগ আমলের উন্নয়ন-অগ্রগতি, বিভিন্ন সঙ্কট সমাধানের কথা তুলে প্রধানমন্ত্রী বলেন, ঢাকায় পানির জন্য হাহাকার ছিল। লোডশেডিং-ই বেশি থাকত। বিদ্যুৎ ছিল না। রাস্তাঘাটের করুণ অবস্থা ছিল। পানি নিষ্কাশনব্যবস্থা খারাপ ছিল।

তিনি বলেন, বিএনপি মানি লন্ডারিং, মানুষ খুন, জঙ্গিবাদ সৃষ্টি, আওয়ামী লীগ নেতাকর্মীদের হত্যা, দুর্নীতি, লুটপাট ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি তারা এসব কাজ করেছে। আর জনগণ যে তিমিরে সেই তিমিরেই ছিল। তারা নিজেদের ভাগ্য গড়েছে। কিন্তু মানুষের ভাগ্যের পরিবর্তন হয়নি।

তিনি বলেন, পরপর দুবার ক্ষমতায় আসায় আজকে উন্নয়ন দৃশ্যমান হচ্ছে। মানুষ উন্নয়নের সুফল পাচ্ছে। আগামী নির্বাচনে জয়ী হয়ে আসতে পারলে কোনো মানুষ দরিদ্র থাকবে না। মানুষ সুন্দরভাবে জীবনযাপন করতে পারবে।

নৌকায় ভোট চেয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, ডিসেম্বর মাস আমাদের বিজয়ের মাস। বিজয়ের মাসে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের জয়যুক্ত করুন।

ঢাকা দক্ষিণের বিভিন্ন আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের জন্য ভোট চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় মহাজোটের প্রার্থীদেরও পরিচয় করে দিয়ে তাদের জন্য ভোট চান তিনি।

পূর্ববর্তী নিবন্ধনওয়াজ শরিফের ৭ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধভুয়া তথ্যের বিষয়ে জনসাধারণকে সেনাবাহিনীর সতর্কবার্তা