বায়তুল মোকাররম এলাকায় নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কুমিল্লার একটি ঘটনা ঘিরে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ও অস্থিতিশীল পরিস্থিতি যাতে সৃষ্টি না হয় সেজন্য পুলিশের পাশাপাশি মোতায়েন করা হয়েছে র‌্যাব ও বিজিবিও।

ডিএমপির মতিঝিল বিভাগের কর্মকর্তারা বলছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতেই বায়তুল মোকাররম কেন্দ্রীক সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

শুক্রবার পল্টন মোড় ও বায়তুল মোকাররম এলাকায় সরেজমিনে দেখা যায়, পল্টন মোড় থেকে বায়তুল মোকাররম উত্তর গেটে প্রবেশের মুখের পশ্চিম পাশে বিজিবি সদস্যদের উপস্থিতি দেখা গেছে।

দক্ষিণ গেটে টহলে ও নিরাপত্তায় সতর্ক অবস্থায় দেখা গেছে র‌্যাব সদস্যদের। আর বাইতুল মোকাররমে মোতায়েন করা হয়েছে বিপুল পরিমাণ পুলিশ। তবে মসজিদে প্রবেশে কাউকে কোনো তল্লাশি করা হচ্ছে না। প্রবেশের ক্ষেত্রে কোনো ধরনের কড়াকড়িও আরোপ করা হয়নি।

বাড়তি নিরাপত্তা সম্পর্কে জানতে চাইলে মতিঝিল বিভাগের উপ কমিশনার (ডিসি) আ. আহাদ বলেন, যাতে অপ্রীতিকর কোনো কিছু না ঘটে সে জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।

বায়তুল মোকাররমের পশ্চিম পাশে রাস্তায়, নাইটিংগেল, দৈনিক বাংলার মোড় ও পল্টন মোড়ে শুক্রবার বেলা বাড়ার সঙ্গে পুলিশি নিরাপত্তা বাড়ানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসারাদেশে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ, সচল টুজি
পরবর্তী নিবন্ধক্ষুধা সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ