বাদশাহ’র সঙ্গে প্রেম করছেন হানিয়া আমির!

বিনোদন ডেস্ক :
নিজেদের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই লুকোচুরি করছেন পাঞ্জাবি র‌্যাপার বাদশাহ ও পাকিস্তানির অভিনেত্রী হানিয়া আমির। দু’জনের প্রেম নিয়ে কিছুতেই যেন মুখ খুলতে রাজি না এই তারকা যুগল।

এদিকে রোববার (৬ অক্টোবর) সামাজিক মাধ্যমে তাদের সম্পর্ক ফাঁস করে দিলেন আরেক পাঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ!

সম্প্রতি লন্ডনে একটি কনসার্টে পারফর্ম করেছেন এই শিল্পী। সেখানে গানের অনুষ্ঠানে কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সেই ছবিতেই দেখা মিলেছে বাদশাহ ও হানিয়ার। একজন ছিলেন মঞ্চে, অন্যজন দর্শকসারিতে।

নিজের দেশের আনাচে কানাচে তো বটেই, বিদেশেও দিলজিৎতের গান শোনার অপেক্ষায় থাকেন লাখো দর্শক-শ্রোতা। সম্প্রতি তিনি লন্ডনে একটি গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন। সেখানে তার একক অনুষ্ঠানে বাদশাও যোগ দেন মঞ্চে।

সেই অনুষ্ঠানের একটি ভিডিও এবং কিছু ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, মঞ্চে ওঠার আগে দিলজিতকে জড়িয়ে ধরে শুভেচ্ছা জানাচ্ছেন বাদশা। এরপর দুজনে মঞ্চে উঠতেই অনুরাগীদের উন্মাদনার পারদ চড়তে থাকে।

দিলজিতের শেয়ার করা একটি ছবিতে দেখা যায়, সেই ভিড়ে একদম প্রথম সারিতে রয়েছেন হানিয়া। তার উত্তেজনাও দেখার মতো। বাদশাহকে মঞ্চে দেখে নায়িকার মুগ্ধতা ছড়িয়ে পড়েছে চোখেমুখে। চওড়া হাসি ছিল হানিয়ার ঠোঁটে।

এই ছবি দেখে দিলজিতের এক ভারতীয় অনুরাগী লেখেন, বাদশাহ-হানিয়ার প্রেম নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন। সেখানেই এক পাকিস্তানির অনুরাগীর মন্তব্য চোখে পড়ার মতো।

তিনি লেখেন, ‘গুঞ্জন হয়তো আপনাদের দেশে! পাকিস্তানে শিশুরাও জানে, বাদশাহর সঙ্গে সম্পর্কে রয়েছেন আমাদের নায়িকা হানিয়া

পূর্ববর্তী নিবন্ধশেরপুরে বন্যায় ২৪২ প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা
পরবর্তী নিবন্ধতিন পার্বত্য জেলায় ৩১ অক্টোবর পর্যন্ত ভ্রমণ না করার অনুরোধ