বাগেরহাটে স্বামী-ছেলেকে বেঁধে গৃহবধূকে ধর্ষণ, লুটপাট

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে সিঁদ কেটে ঘরে ঢুকে মালামাল লুট করেছে দস্যুরা। এ সময় স্বামী-সন্তানকে বেঁধে রেখে গৃহবধূকে (৩৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১ মার্চ) গভীর রাতে উপজেলার জিলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার (২ মার্চ) বিকেলে ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিতা গৃহবধূকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

গৃহবধুর স্বামী বলেন, তাদের ডিপ্লোমা পড়ুয়া ছেলে ও তারা স্বামী-স্ত্রী রাতে খেয়ে যে যার রুমে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে সিঁদ কেটে দস্যুদল ঘরে ঢোকে। প্রথমে সবার হাত-পা ও চোখ বেঁধে ফেলে তারা। পরে তারা স্ত্রীকে ধর্ষণ করে। দস্যুরা দুই ভরি স্বর্ণালংকার, নগদ ৫ হাজার ৫০০ টাকা এবং মোবাইল ফোন নিয়ে যায়। তারা চারজন ছিল। তাদের হাতে বড় বড় ধারাল দা ছিল।

স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল রানা কামাল বলেন, পরিবারটি খুবই নিরহ। তাদের উপর এমন অত্যাচার দুঃখজনক। যতদ্রুত সম্ভব দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হোক।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, সিঁদ কেটে ঘরে প্রবেশ করে মালামাল লুটের বিষয়টি শুনে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই নারীর অভিযোগ, দস্যুরা তাকে ধর্ষণ করেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপরাধীদের শনাক্তে পুলিশ কাজ শুরু করেছে বলে জানান ওসি।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের বিপক্ষে সিরিজ স্থগিত করলো আয়ারল্যান্ড
পরবর্তী নিবন্ধকুমিল্লায় স্বামী-স্ত্রীর পেট থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার