বাগেরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ২০২তম শাখার উদ্বোধন

নিজস্ব ডেস্ক:

বাগেরহাট সদরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২০২তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ৫ সেপ্টেম্বর, সোমবার ব্যাংকের বোর্ড এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর পরিচালক আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন এবং বিশিষ্ট ব্যবসায়ী ও কানাডা এক্সপোর্ট এন্ড ইমপোর্ট লিমিটেড এর সিইও কাজী দেলোয়ার হোসেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর. চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
শাখা উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রগতি অটোরাইস মিল ও প্রগতি ফ্লাওয়ার মিলের স্বত্তাধিকারী তাপস কুমার সাহা, বাগেরহাট কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ রুহুল আমীন খান এবং বাগেরহাট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন। এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্ এবং এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ পিয়ারু। ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। এআইবিএল খুলনা জোনাল হেড ও এসভিপি মোঃ মজিবর রহমান উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের বোর্ড এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।
ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সঙ্গে ভারত সফরে নেই পররাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধঋণ খেলাপীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রূপালী ব্যাংক