বাংলাদেশও বানাবে টাইটানিকের মতো সিনেমা

পপুলার২৪নিউজ ডেস্ক :
‘সবাই বলেন ভীষণ দুর্দিন যাচ্ছে বাংলা সিনেমার। আমি সেটা মনে করি না। আমাদের একজন শাকিবের মতো নায়ক আছে। আরো অনেক কিছু আছে আমাদের। এফডিসিকে আমরা ঢেলে সাজাবো। আমরাও টাইটানিকের মতো সিনেমা বানাবো।’ কথা গুলো বলেছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
সোমবার সন্ধ্যায় শাকিব খান-জাহারা মিতুর ‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ওইদিন সন্ধ্যায় বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের বলেন, ‘আগুন’ কেমন আগুন ছড়াবে আমি জানি না। ছবিটির জন্য শুভ কামনা থাকলো। আর ছবির নতুন নায়িকার উদ্দেশ্যে বলব, সুচিত্রা সেন এসেই সুচিত্রা সেন হননি, উত্তম এসেই উত্তম হননি। শাকিব খান এসেই শাকিব খান হননি। প্রতিকূলতার মধ্য দিয়ে এগুতে হয়েছে। এখানে নিজেকে প্রমাণ করেই এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে শাকিব খান বলেন, ‘যখন শুনলাম আজকের মহরতে প্রিয় ওবায়দুল কাদের থাকবেন তখন থেকেই বেশ এক্সাইটেড ছিলাম। আজ (সোমবার) আমাদের মহরতে তাকে পেয়ে অনেক ভালো লাগছে। আমাদের ছবির জন্য শুভকামনা জানাতে এসেছেন তিনি।’
নায়ক শাকিব খান আরও বলেন, ‘নির্মাতা বদিউল আলম খোকনের সঙ্গে আমার বোঝাপড়া অনেক ভালো। আগেও তার পরিচালনায় অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছি। আশা করি আবারও ভালো কিছু হতে যাচ্ছে।’
জাহারা মিতু বলেন, ‘আমি টেলিভিশনে খেলা বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে যাচ্ছিলাম। উপস্থাপক থেকে এবার সিনেমায় অভিনয় করতে যাচ্ছি। মহরতে দাঁড়িয়ে কথা বলতে গিয়ে নার্ভাস লাগছে। এ সিনেমায় কাজের সুযোগ পেয়ে আমি অনেক খুশি। আমাকে সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।’
মহরতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট। মহরত অনুষ্ঠানে ছবির প্রযোজক এনামুল আরমানও উপস্থিত ছিলেন।
দেশ মাল্টিমিডিয়া প্রযোজিত দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন।

 

পূর্ববর্তী নিবন্ধডিভোর্সিদের প্রেমে পড়তে অসুবিধা কোথায়?
পরবর্তী নিবন্ধসব সময় স্বাধীনতার সপক্ষের শক্তি সংস্কৃতিকর্মীরা